বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:২৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
সাড়ে ৪ ঘণ্টা আগে বিএনপির গণসমাবেশ শুরু ২৪ বছর পর থামলো ব্রাজিলের রেকর্ডযাত্রা ইতিহাস গড়া গোল করে কেন লাল কার্ড দেখলেন আবুবাকার? ‘দ্বিতীয়’ ব্রাজিল জিততে পারল না ব্রাজিলকে হারিয়েও হতাশায় পুড়ল ক্যামেরুন ‘ইপাসি’ দেওয়ালে প্রথমার্ধে দুঃস্বপ্ন ব্রাজিলের ঢাবিতে গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু নিরাপদ ক্যাম্পাস দাবিতে বিক্ষোভ রোনালদোদের হারিয়ে কোরিয়ার উৎসব চোখের জলে সুয়ারেজ-কাভানিদের বিদায় আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি রাজশাহীতে পৌঁছালেন মির্জা ফখরুল মিসেস এশিয়া বাংলাদেশের আয়োজকদের বিরুদ্ধে অর্থ নেওয়ার অভিযোগ প্রতিযোগী রাহা’র সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই টর্চার করেছে: সারিকা প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবির অভিযোগ
অন্যের কাঁধে ভর করে বিএনপির গণসমাবেশে প্রতিবন্ধী বাছির

অন্যের কাঁধে ভর করে বিএনপির গণসমাবেশে প্রতিবন্ধী বাছির

অনলাইন ডেস্কঃ বিএনপির কুমিল্লা বিভাগীয় গণসমাবেশ করতে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা। সমাবেশের দুদিন আগেই ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর জেলার এবং কুমিল্লার বিভিন্ন উপজেলা থেকে সমাবেশস্থলে ভীড় করছেন বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং সমর্থকেরা। দ্রব্যমূল্যের দাম কমানোর দাবি নিয়ে এই সমাবেশে যোগ দিতে এসেছেন একজন শারীরিক প্রতিবন্ধী ব্যক্তি।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে সমাবেশস্থলে দেখা যায় শারীরিক প্রতিবন্ধী বাছির। তিনি ব্রাহ্মণপাড়া উপজেলা শীদলাই ইউনিয়ন থেকে সমাবেশস্থলে এসেছেন অন্যের কাঁধে ভর করে।

শিশুকালে টাইফয়েড জ্বরের কারণে এক পা বিকলাঙ্গ হয়ে যায় বাছিরের। দুই মেয়ের বাবা বাছির  বলেন, বর্তমানে দ্রব্যমূল্যের দাম অনেক বেশি। আমি ৩ মাস পর একবার ২৫৫০ টাকা প্রতিবন্ধী ভাতা পাই। ৪ জনের সংসারে এ টাকা ছাড়া আর কোনো আয় নেই। এ টাকা দিয়ে সংসারের কিছুই হয় না। সরকার জিনিসপত্রের দাম এত বেশি বাড়িয়েছে এখন আমার স্ত্রী সন্তান নিয়ে বাঁচতে হিমশিম খেতে হয়।

বাছির বলেন, আমি দ্রব্যমূল্যের দাম কমানোর দাবি নিয়ে বিএনপির সমাবেশে এসেছি। আমি কোনো দল করি না, কিন্তু জিনিসপত্রের দাম কমানোর দাবি নিয়ে সমাবেশে এসেছি। আগামী শনিবার সমাবেশ শেষ হলে ফিরে যাব।

আসার সময় সিএনজিতে করে প্রথমে শিদলাই থেকে ব্রাহ্মণপাড়া, তারপর ব্রাহ্মণপাড়া থেকে কুমিল্লা নগরীর শাসনগাছা এসেছি। শাসনগাছা থেকে অটোতো করে টাউনহল মাঠে। পুরো পথে কারও না কারও সহায়তা নিতে হয়েছে। অন্যের কাঁধে ভর করে গাড়িতে ওঠতে ও নামতে হয়েছে।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *