বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১২:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
সাড়ে ৪ ঘণ্টা আগে বিএনপির গণসমাবেশ শুরু ২৪ বছর পর থামলো ব্রাজিলের রেকর্ডযাত্রা ইতিহাস গড়া গোল করে কেন লাল কার্ড দেখলেন আবুবাকার? ‘দ্বিতীয়’ ব্রাজিল জিততে পারল না ব্রাজিলকে হারিয়েও হতাশায় পুড়ল ক্যামেরুন ‘ইপাসি’ দেওয়ালে প্রথমার্ধে দুঃস্বপ্ন ব্রাজিলের ঢাবিতে গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু নিরাপদ ক্যাম্পাস দাবিতে বিক্ষোভ রোনালদোদের হারিয়ে কোরিয়ার উৎসব চোখের জলে সুয়ারেজ-কাভানিদের বিদায় আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি রাজশাহীতে পৌঁছালেন মির্জা ফখরুল মিসেস এশিয়া বাংলাদেশের আয়োজকদের বিরুদ্ধে অর্থ নেওয়ার অভিযোগ প্রতিযোগী রাহা’র সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই টর্চার করেছে: সারিকা প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবির অভিযোগ
প্রেমিকাকে ধর্ষণের দায়ে প্রেমিকের যাবজ্জীবন

প্রেমিকাকে ধর্ষণের দায়ে প্রেমিকের যাবজ্জীবন

অনলাইন ডেস্কঃ রংপুরে প্রেমিকাকে ধর্ষণের অপরাধে দায়ের করা মামলায় মিঠুন শেখ নামে এক প্রেমিকের যাবজ্জীবন করাদণ্ডের আদেশ দিয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন আদালত-৩। এছাড়াও আসামিকে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন বিচারক।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে রংপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-৩ এর বিচারক এম আলী আহমেদ এই রায় দিয়েছেন। রায়ে প্রধান আসামি ছাড়া বাকি চারজনকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।

সরকারি কৌঁশলী (পিপি) তাজিবুর রহমান লাইজু বিষয়টি নিশ্চিত করে জানান, ২০২০ সালের ৭ ডিসেম্বর রংপুরের তারাগঞ্জ উপজেলার দামোদরপুর কাজীপাড়া এলাকায় প্রেমের সম্পর্কের সূত্র ধরে ইচ্ছার বিরুদ্ধে প্রেমিকা মাসুদাকে ধর্ষণ করেন প্রেমিক মিঠুন শেখ। এই ঘটনায় তারাগঞ্জ থানায় ১১ ডিসেম্বর মামলা হয়।

তদন্ত শেষে তারাগঞ্জ থানা পুলিশের (এসআই) মমতাছের হাসান মাসুম চলতি বছর ২৯ মে চার্জশিট দেন। গত ৩০ আগস্ট নারী ও শিশু নির্যাতন দমন আদালত-৩ এ চার্জশিট গৃহীত হয়। সাক্ষ্য এবং জেরা শেষে বিচারক এই রায় দিয়েছেন।

পিপি লাইজু আরও জানান, এই রায়ে বাকি ৪ আসামিকে বেকসুর খালাস দেন আদালত। এছাড়াও উদ্দেশ্য প্রণোদিতভাবে মামলায় বেকসুর খালাসপ্রাপ্ত আসামিদের জড়ানোর কারণে তদন্তকারী কর্মকর্তা মমতাছের হাসান মাসুমের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দেন আদালত।

আসামিপক্ষের আইনজীবী আব্দুল হাকিম জানিয়েছেন, রায়ে ন্যায় বিচার প্রতিষ্ঠিত হয়নি। বিচারকার্যের কাগজপত্র বিশ্লেষণ করে তারা উচ্চ আদালতে আপিল করবেন।

এজেড এন বিডি ২৪/ রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *