বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:১০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
সাড়ে ৪ ঘণ্টা আগে বিএনপির গণসমাবেশ শুরু ২৪ বছর পর থামলো ব্রাজিলের রেকর্ডযাত্রা ইতিহাস গড়া গোল করে কেন লাল কার্ড দেখলেন আবুবাকার? ‘দ্বিতীয়’ ব্রাজিল জিততে পারল না ব্রাজিলকে হারিয়েও হতাশায় পুড়ল ক্যামেরুন ‘ইপাসি’ দেওয়ালে প্রথমার্ধে দুঃস্বপ্ন ব্রাজিলের ঢাবিতে গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু নিরাপদ ক্যাম্পাস দাবিতে বিক্ষোভ রোনালদোদের হারিয়ে কোরিয়ার উৎসব চোখের জলে সুয়ারেজ-কাভানিদের বিদায় আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি রাজশাহীতে পৌঁছালেন মির্জা ফখরুল মিসেস এশিয়া বাংলাদেশের আয়োজকদের বিরুদ্ধে অর্থ নেওয়ার অভিযোগ প্রতিযোগী রাহা’র সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই টর্চার করেছে: সারিকা প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবির অভিযোগ
চুলের নতুন স্টাইল নিয়ে বিশ্ব কাঁপাবেন নেইমার

চুলের নতুন স্টাইল নিয়ে বিশ্ব কাঁপাবেন নেইমার

স্পোর্টস ডেস্কঃ ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার ডি সিলভা এক নামেই পরিচিত। শৈল্পিক ফুটবলে মন জয় করেছেন লাখো-কোটি ভক্তের। একইভাবে তার চুলের ছাঁট দিয়েও থাকেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। চলতি কাতার বিশ্বকাপ উপলক্ষ্যেও দিয়েছেন নতুন করে চুলের কাটিং। আর সেই স্টাইল নিয়েই নিজেদের প্রথম ম্যাচে বৃহস্পতিবার দিবাগত রাত ১টায় সার্বিয়ার বিপক্ষেই মাঠে নামবেন এই ব্রাজিল তারকা।

২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপেও দুই সপ্তাহের মধ্যে চারবার চুলে নতুন ছাঁট দিয়েছিলেন নেইমার। তখন অবশ্য এই ছাঁট নিয়ে অনেক আলোচনা-সমালোচনা হয়েছিলো।

ব্রাজিলের সংবাদমাধ্যম ‘গ্লোবো’ জানিয়েছে, তুরিনে বিশ্বকাপের ক্যাম্প শেষে কাতারের বিমান ধরার আগে চুলে নতুন ছাঁট দিয়েছিলেন নেইমার ও তার সতীর্থরা। তবে বিশ্বকাপে মাঠে নামার আগে গতকাল আবারো চুলে নতুন ছাঁট দেন এই তারকা ফুটবলার।

নেইমারের নতুন চুলের ছাঁট ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তাঁর ব্যক্তিগত হেয়ার স্টাইলিস্ট নারিকো। নেইমারকে পাশে রেখে একটি ছবি তুলে নিজের পোস্টে নারিকো লিখেছেন, ‘আস্থা রাখার জন্য ধন্যবাদ নেইমার। এই মুহূর্তের সঙ্গী হতে পেরে গর্ব বোধ করছি। বিশ্বকাপে (ব্রাজিলের) প্রথম দিন। ঈশ্বর তোমার ব্রাজিল দলের সহায় হোন।’

ব্রাজিলের সংবাদমাধ্যম ‘ফোলহা দে পেরনাম্বুচো’ জানিয়েছে, ২০১৫ সাল থেকেই নেইমারের ব্যাক্তিগত নরসুন্দর নারিকো। তবে ব্যক্তিগত এই হেয়ারস্টাইলিস্টকে মাঝেমধ্যে ভিনিসিয়াস, রিচার্লিসন, লুকাস পাকেতাদেরও ছাঁট দিতে দেন নেইমার।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *