বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১২:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
সাড়ে ৪ ঘণ্টা আগে বিএনপির গণসমাবেশ শুরু ২৪ বছর পর থামলো ব্রাজিলের রেকর্ডযাত্রা ইতিহাস গড়া গোল করে কেন লাল কার্ড দেখলেন আবুবাকার? ‘দ্বিতীয়’ ব্রাজিল জিততে পারল না ব্রাজিলকে হারিয়েও হতাশায় পুড়ল ক্যামেরুন ‘ইপাসি’ দেওয়ালে প্রথমার্ধে দুঃস্বপ্ন ব্রাজিলের ঢাবিতে গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু নিরাপদ ক্যাম্পাস দাবিতে বিক্ষোভ রোনালদোদের হারিয়ে কোরিয়ার উৎসব চোখের জলে সুয়ারেজ-কাভানিদের বিদায় আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি রাজশাহীতে পৌঁছালেন মির্জা ফখরুল মিসেস এশিয়া বাংলাদেশের আয়োজকদের বিরুদ্ধে অর্থ নেওয়ার অভিযোগ প্রতিযোগী রাহা’র সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই টর্চার করেছে: সারিকা প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবির অভিযোগ
কুমিল্লায় বিএনপির সমাবেশে থাকছে না পরিবহণ ধর্মঘট

কুমিল্লায় বিএনপির সমাবেশে থাকছে না পরিবহণ ধর্মঘট

ফাইল ছবি

অনলাইন ডেস্কঃ কুমিল্লায় বিএনপির সমাবেশে থাকছে না পরিবহণ ধর্মঘট। দেশের বিভিন্ন জেলায় বিএনপির বিভাগীয় সমাবেশের আগে পরিবহণ ধর্মঘট আহবান করা হলেও কুমিল্লায় এমন কোনো সিদ্ধান্তে যাচ্ছে না পরিবহণ নেতারা। ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক এবং রেলসড়কে জনভোগান্তির কথা মাথায় রেখে এমন সিদ্ধান্ত নেয়নি জেলার পরিবহণ নেতৃবৃন্দ। এতে একদিকে বিএনপি সমাবেশ ভালোভাবে সফল করতে পারবে এবং জনসাধারণেরও ভোগান্তি লাঘব হবে।

বুধবার বিকালে এমনটাই জানিয়েছেন কুমিল্লা জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি অধ্যক্ষ কবির আহমেদ। তিনি বলেন, বিএনপির সমাবেশকে কেন্দ্র করে আমরা কোনো ধর্মঘট করবো না, তারা (বিএনপি) সমাবেশ করুক। এতে আমাদের কোনো মাথা ব্যথা নেই।

আগামী শনিবার (২৬ নভেম্বর) কুমিল্লা টাউন হল মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে কুমিল্লা, চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলার নেতাকর্মীরা অংশ নেবে।

পরিবহণ ধর্মঘটের বিষয়ে বিএনপির সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগ) মোস্তাক মিয়া বলেন, সরকার সমর্থক পরিবহণ নেতারা ধর্মঘট দিয়ে কোনো সমাবেশে জনস্রোত ঠেকাতে পারেনি। কুমিল্লাতে এসব করে কোনো লাভ হবে না। এ পর্যন্ত যেখানেই ধর্মঘট দিয়েছেন সেখানেই সমাবেশে লোক সমাগম আরও বেশি হয়েছে। কুমিল্লায়ও এর ব্যতিক্রম হবে না।

তিনি আরও বলেন, কুমিল্লার উপর দিয়ে মহাসড়ক, রেলসড়ক গেছে। ধর্মঘট দিলে আমাদের সমাবেশ সফল হলেও মানুষের দুর্ভোগ বাড়ত। তাই তাদের (পরিবহণ নেতা) শুভবুদ্ধি উদয়ের জন্য ধন্যবাদ।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *