রবিবার, ১৯ মার্চ ২০২৩, ০৯:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
বিপিএল শুরু হবে কবে? শেষ দিনেও রংপুর সিটি নির্বাচনে ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন প্রার্থীরা রসিক নির্বাচন : উন্নয়ন আর প্রতিশ্রুতির হিসাব মেলাচ্ছেন ভোটাররা নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীকে বিজয় উপহার দেবে রংপুরবাসী : ডালিয়া অনুপ্রবেশকারী ঠেকাতে পুলিশ ও মাঠ প্রশাসনকে নির্দেশ ভোট নিয়ে শঙ্কা নেই, একতরফা নির্বাচন হবে : মেয়র প্রার্থী মোস্তফা বিএনপি-জামায়াতের ভোট পড়বে লাঙ্গলে : মোস্তফা প্রচারণা ছেড়ে ঢাকায় রসিকের মেয়র প্রার্থী ডালিয়া এবার রংপুর নগরবাসী চমক দেখাবেন : ডালিয়া ফিফার নিয়ম ভঙ্গ; আলোচিত শেফ ‘সল্ট বে’ নিষিদ্ধ স্বপ্নের রাজকুমারের মতো হাতির পিঠে চড়ে বিয়ে বরযাত্রা রংপুর সিটি নির্বাচন : মামলায় জর্জরিত প্রার্থীরা রাত পোহালেই চমকের সম্মেলন ,সাধারণ সম্পাদক হতে চান ১০ জন : কাদের মেট্রোরেল উদ্বোধনের দিন পুলিশের সাত নির্দেশনা,অপেক্ষা আর পাঁচ দিন
বিপিএলে ঢাকার হেড কোচ চামিন্দা ভাস

বিপিএলে ঢাকার হেড কোচ চামিন্দা ভাস

স্পোর্টস ডেস্কঃ কাগজে কলমে আহামরি কোন দল নয় ঢাকা ডমিনেটরস। এ মুহূর্তে দেশের এক নম্বর পেসার তাসকিন আহমেদ, আরেক দ্রুত গতির বোলার শরিফুল ইসলাম, তিন প্রতিষ্ঠিত ব্যাটার মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার আর নাসির হোসেনও আছেন এবার ঢাকা ডমিনেটরসে।

ফরেন রিক্রুটমেন্টও তত ভালো নয়। পাকিস্তানের বর্তমান প্রজন্মের অন্যতম ব্যাটার শান মাসুদ দলটির সবচেয়ে বড় সংযোজন। সঙ্গে বিপিএলের প্রথম সেঞ্চুরিয়ান আহমেদ শেহজাদ আর দুই লঙ্কান চামিকা করুনারত্নে ও দিলশান মুনাবিরাও ঢাকা ডমিনেটরস লাইনআপকে করেছে সমৃদ্ধ।

এমন এক দলের কোচ হয়ে আসছেন কে? নিশ্চয়ই কোন ভিনদেশি? কারণ, খালেদ মাহমুদ সুজন (খুলনা টাইগার্স), মোহাম্মদ সালাউদ্দীন (কুমিল্লা ভিক্টোরিয়ান্স), মিজানুর রহমান বাবুল (ফরচুন বরিশাল) আর সোহেল ইসলাম (রংপুর রাইডার্সের) এরই মধ্যে ৪ দলের সঙ্গে যুক্ত হয়ে গেছেন।

খুব স্বাভাবিকভাবেই ফরেন কোচের দিকে ঝুঁকতে হবে ঢাকাকে। যে কথা সেই কাজ। শেষ পর্যন্ত শ্রীলঙ্কার সব সময়ের সেরা বাঁ-হাতি ফাস্ট বোলার চামিন্দা ভাসকেই হেড কোচ হিসেবে বেছে নিয়েছে ঢাকা ডমিনেটরস। আজ বুধবার রাতে পাওয়া গেছে এ তথ্য।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *