বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১২:৩৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
সাড়ে ৪ ঘণ্টা আগে বিএনপির গণসমাবেশ শুরু ২৪ বছর পর থামলো ব্রাজিলের রেকর্ডযাত্রা ইতিহাস গড়া গোল করে কেন লাল কার্ড দেখলেন আবুবাকার? ‘দ্বিতীয়’ ব্রাজিল জিততে পারল না ব্রাজিলকে হারিয়েও হতাশায় পুড়ল ক্যামেরুন ‘ইপাসি’ দেওয়ালে প্রথমার্ধে দুঃস্বপ্ন ব্রাজিলের ঢাবিতে গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু নিরাপদ ক্যাম্পাস দাবিতে বিক্ষোভ রোনালদোদের হারিয়ে কোরিয়ার উৎসব চোখের জলে সুয়ারেজ-কাভানিদের বিদায় আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি রাজশাহীতে পৌঁছালেন মির্জা ফখরুল মিসেস এশিয়া বাংলাদেশের আয়োজকদের বিরুদ্ধে অর্থ নেওয়ার অভিযোগ প্রতিযোগী রাহা’র সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই টর্চার করেছে: সারিকা প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবির অভিযোগ
প্রধানমন্ত্রী যশোর যাচ্ছেন কাল, ভাষণ দেবেন নৌকার মঞ্চে

প্রধানমন্ত্রী যশোর যাচ্ছেন কাল, ভাষণ দেবেন নৌকার মঞ্চে

অনলাইন ডেস্কঃ আগামীকাল বৃহস্পতিবার যশোর আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুপুরে যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে এক জনসভায় ভাষণ দেবেন তিনি। প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে ইতিমধ্যেই যশোর স্টেডিয়ামের সাথে পাশের ডা. আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজ মাঠকে একীভূত করা হয়েছে। এর সাথে যুক্ত আছে যশোর পৌর পার্ক। স্টেডিয়ামে তৈরি করা হয়েছে বিশাল নৌকার মঞ্চ। শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতেও বড় পর্দায় সরাসরি দেখানো হবে প্রধানমন্ত্রীর ভাষণ। জনসভাকে সফল করতে গত কয়েকদিন ধরেই মূল দলসহ স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, যুবলীগের কেন্দ্রীয় নেতারা যশোরে অবস্থান করে প্রস্তুতি কাজ তদারকি করছেন।

স্থানীয় আওয়ামী লীগ নেতারা বলছেন, প্রায় ৫ বছর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা যশোর আসছেন। আগামী নির্বাচনের আগে এটিই তার প্রথম জনসভা। সে কারণে এই জনসভাকে কেন্দ্র করে যশোরসহ পুরো দক্ষিণ-পশ্চিমাঞ্চলের আওয়ামী লীগ নেতাকর্মী-সমর্থকদের মধ্যে প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বুধবার দুপুরে সমাবেশস্থল যশোর স্টেডিয়াম পরিদর্শন করে প্রস্তুতির খোঁজখবর নেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। তিনি সাংবাদিকদের বলেন, আগামীকালের জনসমাবেশ জনসমুদ্রে পরিণত হবে। ১০ লক্ষাধিক মানুষের সমাগম ঘটবে। প্রায় ২৭ মাস পর এরকম কোনো জনসমুদ্রে ভাষণ দিতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ জনসভায় তিনি শুধু যশোরবাসীর জন্য না, তৃণমূল আওয়ামী লীগ দেশবাসীর উদ্দেশে ভাষণ দেবেন।
যশোর জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বলছেন, আওয়ামী লীগ যশোর অঞ্চলে যে পরিমাণ উন্নয়ন কর্মকাণ্ড করেছেন, এর আগে কোনো সরকারই তা করতে পারেনি। জলে, স্থলে, আকাশপথে সর্বত্রই আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের স্বাক্ষর রয়েছে।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *