রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
সাড়ে ৪ ঘণ্টা আগে বিএনপির গণসমাবেশ শুরু ২৪ বছর পর থামলো ব্রাজিলের রেকর্ডযাত্রা ইতিহাস গড়া গোল করে কেন লাল কার্ড দেখলেন আবুবাকার? ‘দ্বিতীয়’ ব্রাজিল জিততে পারল না ব্রাজিলকে হারিয়েও হতাশায় পুড়ল ক্যামেরুন ‘ইপাসি’ দেওয়ালে প্রথমার্ধে দুঃস্বপ্ন ব্রাজিলের ঢাবিতে গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু নিরাপদ ক্যাম্পাস দাবিতে বিক্ষোভ রোনালদোদের হারিয়ে কোরিয়ার উৎসব চোখের জলে সুয়ারেজ-কাভানিদের বিদায় আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি রাজশাহীতে পৌঁছালেন মির্জা ফখরুল মিসেস এশিয়া বাংলাদেশের আয়োজকদের বিরুদ্ধে অর্থ নেওয়ার অভিযোগ প্রতিযোগী রাহা’র সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই টর্চার করেছে: সারিকা প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবির অভিযোগ
রসিক নির্বাচনে এ পর্যন্ত ২৪১ জনের মনোনয়নপত্র সংগ্রহ

রসিক নির্বাচনে এ পর্যন্ত ২৪১ জনের মনোনয়নপত্র সংগ্রহ

অনলাইন ডেস্কঃ রংপুর সিটি করপোরেশন নির্বাচনে অংশ নিতে এ পর্যন্ত ২৪১ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। বুধবার মেয়র পদে কেউ মনোনয়নপত্র সংগ্রহ না করলেও সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে ২ জন ও সাধারণ আসনে কাউন্সিলর পদে ২ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তফশীল ঘোষণার পর থেকে এপর্যন্ত মেয়র পদে ৮ জন, সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য ৬১ জন ও সাধারণ আসনে কাউন্সিলর পদে ১৭২ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। ইসলামী আন্দোলন বাংলাদেশের জেলা সভাপতি আমিরুজ্জামান পিয়াল বুধবার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে তার মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া এ পর্যন্ত সংরক্ষিত আসনের কাউন্সলর পদে ২ জন ও সাধারণ আসনে কাউন্সিলর পদে ১৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এ তথ্য নিশ্চিত করেছেন রিটার্নিং কর্মকর্তার স্টাফ অফিসার আফতাব হোসেন।

 নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন, রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি, বর্তমান মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, জাতীয় পার্টির বহিস্কৃত ভাইস চেয়ারম্যান, সাবেক পৌর মেয়র একেএম আব্দুর রউফ মানিক, ইসলামী আন্দোলন বাংলাদেশের জেলা সভাপতি আমিরুজ্জামান পিয়াল, মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, মেট্রোপলিটন কোতয়ালী থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা ডেইরী ফার্মাস অ্যাসোসিয়েশনের সভাপতি লতিফুর রহমান মিলন, জামায়াতের সাবেক জেলা আমির মাহবুবার রহমান বেলাল, জাকের পার্টির নেতা খোরশেদ আলম ও ব্যবসায়ী মেহেদী হাসান বনি।

এজেড এন বিডি ২৪/ রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *