রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:২৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
সাড়ে ৪ ঘণ্টা আগে বিএনপির গণসমাবেশ শুরু ২৪ বছর পর থামলো ব্রাজিলের রেকর্ডযাত্রা ইতিহাস গড়া গোল করে কেন লাল কার্ড দেখলেন আবুবাকার? ‘দ্বিতীয়’ ব্রাজিল জিততে পারল না ব্রাজিলকে হারিয়েও হতাশায় পুড়ল ক্যামেরুন ‘ইপাসি’ দেওয়ালে প্রথমার্ধে দুঃস্বপ্ন ব্রাজিলের ঢাবিতে গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু নিরাপদ ক্যাম্পাস দাবিতে বিক্ষোভ রোনালদোদের হারিয়ে কোরিয়ার উৎসব চোখের জলে সুয়ারেজ-কাভানিদের বিদায় আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি রাজশাহীতে পৌঁছালেন মির্জা ফখরুল মিসেস এশিয়া বাংলাদেশের আয়োজকদের বিরুদ্ধে অর্থ নেওয়ার অভিযোগ প্রতিযোগী রাহা’র সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই টর্চার করেছে: সারিকা প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবির অভিযোগ
ভারতকে বিশ্বকাপ জেতানো ক্রিকেটারকে দলে নিল চট্টগ্রাম

ভারতকে বিশ্বকাপ জেতানো ক্রিকেটারকে দলে নিল চট্টগ্রাম

স্পোর্টস ডেস্কঃ বিপিএলের নবম আসরের ড্রাফট থেকে বিদেশি কোটায় দল পেলেন ভারতের সাবেক ক্রিকেটার উন্মুক্ত চাঁদ। গেল বছর ভারতীয় দল থেকে সরে গিয়ে পাড়ি জমান মার্কিন যুক্তরাষ্ট্রে। সেখানেই নতুন করে নাম লেখান দেশটির ক্রিকেটে।

এবার সেই যুক্তরাষ্ট্রের ক্রিকেটার চাঁদ দল পেলেন আসন্ন বিপিএলের নবম আসরে। আর নবম আসরের জন্য অ-১৯ বিশ্বকাপজয়ী সাবেক এই অধিনায়ককে দলে টেনেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

এছাড়া নেদারল্যান্ডসের তারকা ব্যাটার ম্যাক্সওয়েল ও’ডাউডকেও দলে ভিড়িয়েছে আফিফ হোসেনের দল। এদিকে ড্রাফট থেকে বাংলাদেশি ক্যাটাগরি থেকে দলে সুযোগ পেয়েছেন মৃত্যুঞ্জয় চৌধুরী, আবু জাহেদ রাহী, ফরহাদ রেজার মতো ক্রিকেটাররা।

একনজরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স –
সরাসরি চুক্তি – আফিফ হোসেন, বিশ্ব ফার্নান্দো, কার্টিস ক্যাম্ফার ও আশান প্রিয়ঞ্জন।
ড্রাফট – মৃত্যুঞ্জয় চৌধুরী, শুভাগত হোম, মেহেদি হাসান রানা, ইরফান শুক্কুর, মেহেদি মারুফ, জিয়াউর রহমান, ম্যাক্স ও’ডাউড, উম্মুক্ত চাঁদ, তাইজুল ইসলাম, আবু জায়েদ রাহি, ফরহাদ রেজা ও তৌফিক খান তুষার।

এজেড এন বিডি ২৪/ রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *