সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০২:৪০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
সাড়ে ৪ ঘণ্টা আগে বিএনপির গণসমাবেশ শুরু ২৪ বছর পর থামলো ব্রাজিলের রেকর্ডযাত্রা ইতিহাস গড়া গোল করে কেন লাল কার্ড দেখলেন আবুবাকার? ‘দ্বিতীয়’ ব্রাজিল জিততে পারল না ব্রাজিলকে হারিয়েও হতাশায় পুড়ল ক্যামেরুন ‘ইপাসি’ দেওয়ালে প্রথমার্ধে দুঃস্বপ্ন ব্রাজিলের ঢাবিতে গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু নিরাপদ ক্যাম্পাস দাবিতে বিক্ষোভ রোনালদোদের হারিয়ে কোরিয়ার উৎসব চোখের জলে সুয়ারেজ-কাভানিদের বিদায় আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি রাজশাহীতে পৌঁছালেন মির্জা ফখরুল মিসেস এশিয়া বাংলাদেশের আয়োজকদের বিরুদ্ধে অর্থ নেওয়ার অভিযোগ প্রতিযোগী রাহা’র সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই টর্চার করেছে: সারিকা প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবির অভিযোগ
বুবলীর নাকফুল উপহারের খবরে অপু বিশ্বাস লিখলেন, ‘কী যে মজা’

বুবলীর নাকফুল উপহারের খবরে অপু বিশ্বাস লিখলেন, ‘কী যে মজা’

বিনোদন ডেস্কঃ সম্প্রতি জন্মদিন পালন করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা বুবলী। জন্মদিন নিয়ে গণমাধ্যমেও সাক্ষাৎকার দিয়েছেন। সাক্ষাৎকারে জানিয়েছেন, জন্মদিনে সেরা উপহার পেয়েছেন স্বামী শাকিব খানের কাছ থেকে। শাকিব জন্মদিনে বুবলীকে ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন। বুবলী জানান, ‘জন্মদিনের সেরা উপহার ডায়মন্ডের নাকফুল, বীরের (শাকিব-বুবলীর সন্তান) বাবা শাকিব খান দিয়েছে। আমি আগে থেকে জানতাম না উপহারটি কী। যখন খুলে দেখলাম নাকফুল, দেখে আমার চোখে জল চলে এসেছিল। এটি হাতে নিয়ে আমি আবেগপ্রবণ হয়েছিলাম। আমি মনে করি, এ উপহার আমার জন্য তার অন্য রকমের ভালোবাসার বহিঃপ্রকাশ’।

সেই খবর চিত্রনায়িকা অপু বিশ্বাস শেয়ার করেছেন ফেসবুকে। অনেকগুলো হাসির ইমোজি দিয়ে লিখেছেন, ‘কী যে মজা!’বুবলীর আগে অপু বিশ্বাসকে বিয়ে করেছিলেন শাকিব খান। অপুর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর বুবলীকে বিয়ে করেন তিনি। বুবলী ও অপুর মধ্যকার সম্পর্ক যে বন্ধুত্বপূর্ণ নয় তা বহুবার প্রকাশ্যে এসেছে। নেটিজেনদের ধারণা, বিষয়টি আরও একবার স্পষ্ট হলো অপুর এমন মন্তব্যে।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *