বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:৩৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
সাড়ে ৪ ঘণ্টা আগে বিএনপির গণসমাবেশ শুরু ২৪ বছর পর থামলো ব্রাজিলের রেকর্ডযাত্রা ইতিহাস গড়া গোল করে কেন লাল কার্ড দেখলেন আবুবাকার? ‘দ্বিতীয়’ ব্রাজিল জিততে পারল না ব্রাজিলকে হারিয়েও হতাশায় পুড়ল ক্যামেরুন ‘ইপাসি’ দেওয়ালে প্রথমার্ধে দুঃস্বপ্ন ব্রাজিলের ঢাবিতে গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু নিরাপদ ক্যাম্পাস দাবিতে বিক্ষোভ রোনালদোদের হারিয়ে কোরিয়ার উৎসব চোখের জলে সুয়ারেজ-কাভানিদের বিদায় আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি রাজশাহীতে পৌঁছালেন মির্জা ফখরুল মিসেস এশিয়া বাংলাদেশের আয়োজকদের বিরুদ্ধে অর্থ নেওয়ার অভিযোগ প্রতিযোগী রাহা’র সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই টর্চার করেছে: সারিকা প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবির অভিযোগ
ফাইনাল পরীক্ষা তবুও মেসির খেলা মিস করতে চায় না মিতা

ফাইনাল পরীক্ষা তবুও মেসির খেলা মিস করতে চায় না মিতা

স্পোর্টস ডেস্কঃ রাজধানীর ভিকারুননিসা নুন স্কুল আজিমপুর শাখার ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী নুসাইবা মিতার ফাইনাল পরীক্ষা চলছে। এবারের বিশ্বকাপ ফুটবলে তার প্রিয় দল আর্জেন্টিনা ও খেলোয়াড় লিওনেল মেসি।

আজ মঙ্গলবার (২২ নভেম্বর) তার প্রিয় দলের খেলা। বিকেল ৪টায় সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে আর্জেন্টিনা। এ খেলা দেখতে সকাল থেকে টানা পড়াশোনা করছে মিতা। শুরু থেকে শেষ পর্যন্ত ৯০ মিনিট খেলা দেখে ফের পড়তে বসবে জানিয়ে দিয়েছে তার মাকে। শুধু মিতা নয়, তার মতো অসংখ্য আর্জেন্টিনাভক্ত দর্শক বিকেলে প্রিয় দলের খেলা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। পাড়া-মহল্লার বস্তি থেকে শুরু করে অভিজাত এলাকা, ব্যবসা প্রতিষ্ঠান, অফিস-আদালত, মার্কেট ও শপিংমল সর্বত্রই আয়োজন করে খেলা দেখার প্রস্তুতি চলছে। বিভিন্ন এলাকায় আর্জেন্টিনার পতাকা উড়ছে। সমর্থকদের কেউ কেউ আকাশি-সাদা রংয়ের আর্জেন্টিনার জার্সি পরে ঘুরে বেড়াচ্ছেন।

সরেজমিন ঢাকা বিশ্ববিদ্যালয় ও আশেপাশের এলাকা ঘুরে দেখা গেছে, ফিনান্সিয়াল কোম্পানি নগদের সৌজন্যে ছাত্রলীগের আয়োজনে টিএসসিসহ বিভিন্ন খেলার মাঠে জায়ান্ট স্ত্রিন বসানো হয়েছে। হাজার হাজার দর্শক বিশাল আকারের স্ক্রিনে মজা করে খেলা দেখবেন। খেলাকে কেন্দ্রে করে ফুটপাতের বিভিন্ন খাবারের পসরা নিয়ে বসার প্রস্তুতি গ্রহণ করতে দেখা গেছে দোকানিদের।

মঙ্গলবার ভোরে ঢাবি ক্যাম্পাসের মহসিন হল মাঠে গিয়ে দেখা যায়, বিশাল আকারের স্ক্রিনের পাশে আর্জেন্টিনার জার্সি গায়ে চাপিয়ে ফুটবল খেলছে কয়েকজন কিশোর। তাদেরই একজন মন্টু মিয়া। এ প্রতিবেদকের সঙ্গে আলাপকালে নিউমার্কেটের দোকান কর্মচারী মন্টু মিয়া বলেন, আজ মঙ্গলবার মার্কেট সাপ্তাহিক বন্ধ। বিকেলে বন্ধুদের সাথে নিয়ে বড় স্ক্রিনে খেলা দেখব।মেসিভক্ত মন্টু বলেন, মেসি এখন দারুণ ফর্মে। বিশ্বকাপে দলের পক্ষে তিনি নিজে গোল করবেন ও করাবেন বলে বিশ্বাস করি।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *