মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৯:২০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
সাড়ে ৪ ঘণ্টা আগে বিএনপির গণসমাবেশ শুরু ২৪ বছর পর থামলো ব্রাজিলের রেকর্ডযাত্রা ইতিহাস গড়া গোল করে কেন লাল কার্ড দেখলেন আবুবাকার? ‘দ্বিতীয়’ ব্রাজিল জিততে পারল না ব্রাজিলকে হারিয়েও হতাশায় পুড়ল ক্যামেরুন ‘ইপাসি’ দেওয়ালে প্রথমার্ধে দুঃস্বপ্ন ব্রাজিলের ঢাবিতে গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু নিরাপদ ক্যাম্পাস দাবিতে বিক্ষোভ রোনালদোদের হারিয়ে কোরিয়ার উৎসব চোখের জলে সুয়ারেজ-কাভানিদের বিদায় আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি রাজশাহীতে পৌঁছালেন মির্জা ফখরুল মিসেস এশিয়া বাংলাদেশের আয়োজকদের বিরুদ্ধে অর্থ নেওয়ার অভিযোগ প্রতিযোগী রাহা’র সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই টর্চার করেছে: সারিকা প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবির অভিযোগ
কারিগরির স্থগিত পরীক্ষা ৭ ডিসেম্বর

কারিগরির স্থগিত পরীক্ষা ৭ ডিসেম্বর

অনলাইন ডেস্কঃ চলমান এইচএসি ও সমমান পরীক্ষায় কারিগরি শিক্ষাবোর্ডে বিএমটির বাংলা-১ প্রশ্নপত্রে ত্রুটির কারণে স্থগিত হওয়া পরীক্ষা আগামী ৭ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। ওইদিন দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত পরীক্ষা চলবে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মো. কেপায়েত উল্লাহ স্বাক্ষরিত সংশোধিত এ রুটিন প্রকাশ করেছে কারিগরি শিক্ষাবোর্ড।

রুটিনে বলা হয়েছে, ২০২২ সালের এইচএসসি (বিএমটি/বিএম) একাদশ শ্রেণির চূড়ান্ত পরীক্ষা-২০২২ এর গত ৬ নভেম্বর স্থগিতকৃত পরীক্ষা বিষয় ও কোড: বাংলা-১, ২১৮১১ (নতুন সিলেবাস), ১৮১১ (পুরাতন সিলেবাস) আগামী ৭ ডিসেম্বর দুপুর ২টা থেকে ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

পরীক্ষা শুরুর একঘণ্টা পর বাংলা-১ এ প্রশ্নপত্রে ত্রুটির কারণে গত ৬ নভেম্বর পরীক্ষা স্থগিত করা হয়েছিল। যদিও কারিগরি শিক্ষাবোর্ড পরীক্ষা স্থগিতের নোটিশে বলেছে, অনিবার্য কারণবশত পরীক্ষা স্থগিত করা হয়েছে।

এ প্রসঙ্গে ওইদিন কারিগরি শিক্ষা বোর্ডের সচিব মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান বলেন, একাদশ শ্রেণিতে এ বছর নতুন সিলেবাসে পরীক্ষা হওয়ার কথা রয়েছে। কিন্তু ভুল করে পুরাতন সিলেবাসে প্রশ্ন ছাপা হয়ে গেছে। পরীক্ষা শুরুর পর বিষয়টি নজরে এলে পরীক্ষা স্থগিত করা হয়।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *