মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৯:২৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
সাড়ে ৪ ঘণ্টা আগে বিএনপির গণসমাবেশ শুরু ২৪ বছর পর থামলো ব্রাজিলের রেকর্ডযাত্রা ইতিহাস গড়া গোল করে কেন লাল কার্ড দেখলেন আবুবাকার? ‘দ্বিতীয়’ ব্রাজিল জিততে পারল না ব্রাজিলকে হারিয়েও হতাশায় পুড়ল ক্যামেরুন ‘ইপাসি’ দেওয়ালে প্রথমার্ধে দুঃস্বপ্ন ব্রাজিলের ঢাবিতে গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু নিরাপদ ক্যাম্পাস দাবিতে বিক্ষোভ রোনালদোদের হারিয়ে কোরিয়ার উৎসব চোখের জলে সুয়ারেজ-কাভানিদের বিদায় আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি রাজশাহীতে পৌঁছালেন মির্জা ফখরুল মিসেস এশিয়া বাংলাদেশের আয়োজকদের বিরুদ্ধে অর্থ নেওয়ার অভিযোগ প্রতিযোগী রাহা’র সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই টর্চার করেছে: সারিকা প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবির অভিযোগ
ডিআরইউ নির্বাচন: ২১ পদে লড়বেন ৪৭ প্রার্থী

ডিআরইউ নির্বাচন: ২১ পদে লড়বেন ৪৭ প্রার্থী

অনলাইন ডেস্কঃপেশাদার সাংবাদিকদের অন্যতম সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নির্বাচনে খসড়া প্রার্থী তালিকা প্রকাশিত হয়েছে। এবারের নির্বাচনে ২১ পদে প্রার্থী হয়েছেন ৪৭ জন।

বুধবার (১৬ নভেম্বর) ডিআরইউর নির্বাচনে নির্বাচন কমিশন চেয়ারম্যান মনজুরুল আহসান বুলবুল স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, এবারের নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ১৯ নভেম্বর বিকেল ৫টা। নসরুল হামিদ মিলনায়তনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৩০ নভেম্বর বুধবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত।

প্রার্থী যারা:
এবারের নির্বাচনে সভাপতির একটি পদের জন্য প্রার্থী হয়েছেন চারজন। তারা হলেন— কবির আহমেদ খান, মুরসালীন নোমানী, নজরুল ইসলাম মিঠু ও রাশেদুল হক।

সাধারণ সম্পাদকের একটি পদের জন্য প্রার্থী রয়েছেন ছয়জন। তারা হলেন— আফজাল বারী, আরাফাত, জামিউল আহসান সিপু, মহিউদ্দিন, মাইনুল হাসান সোহেল ও শেখ মুহাম্মদ জামাল হোসাইন (শেখ জামিল)। এ ছাড়া সহ-সভাপতি একটি পদের বিপরীতে রয়েছেন— দীপু সারোয়ার ও গ্যালমান শফি।

যুগ্ম সম্পাদকের একটি পদের জন্য রয়েছেন পাঁচ প্রার্থী। তারা হলেন— ফারুক খান, কামাল মোশারেফ, মঈনুল আহসান, নয়ন মুরাদ ও পবন আহমেদ। অর্থ সম্পাদক পদের বিপরীতে প্রার্থী রয়েছেন— মো. জাকির হোসাইন ও সাখাওয়াত হোসেন সুমন।

সাংগঠনিক সম্পাদকের পদে প্রার্থী চারজন। তারা হলেন— আবদুল হাই তুহিন, খালিদ সাইফুল্লাহ, এস এম জসিম ও সাইফুল ইসলাম। দপ্তরসম্পাদক পদে রয়েছেন কাওসার আজম ও রফিক রাফি। নারীবিষয়ক সম্পাদকের পদের জন্য প্রার্থী হয়েছেন মরিয়ম মনি (সেঁজুতি) ও রোজিনা রোজী।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদের বিপরীতে প্রার্থী কামাল উদ্দিন সুমন ও মেজবাহ উল্লাহ শিমুল। তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদকের পদের জন্য প্রার্থী মো. রাশিম (রাশিম মোল্লা) ও তোফাজ্জল হোসেন রুবেল। ক্রীড়া সম্পাদক পদের বিপরীতে প্রার্থী মো. মাহবুবুর রহমান ও মো. রকিবুল ইসলাম মানিক। সাংস্কৃতিক সম্পাদক পদে প্রার্থী মো. শাহাবুদ্দিন মাহতাব ও মিজান চৌধুরী। আপ্যায়ন সম্পাদক পদে একমাত্র প্রার্থী মোহাম্মদ নঈমুদ্দীন। এ ছাড়া কল্যাণ সম্পাদক পদের জন্য প্রার্থী জাহাঙ্গীর কিরণ ও তানভীর আহমেদ।

খসড়ায় কার্যনির্বাহী সদস্যের সাতটি পদের জন্য প্রার্থী রয়েছেন নয়জন। তারা হলেন- ইসমাঈল হোসাইন রাসেল (রাসেল আহমেদ), কিরণ সেখ, মহসিন বেপারী, মনিরুল ইসলাম মিল্লাত (মনির মিল্লাত), মো. ফারুক আলম, মো. ইব্রাহিম আলী (আলী ইব্রাহিম), মো. শরীফুল ইসলাম, মোজাম্মেল হক তুহিন ও এস এম মোস্তাফিজুর রহমান (সুমন)।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *