মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৯:১৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
সাড়ে ৪ ঘণ্টা আগে বিএনপির গণসমাবেশ শুরু ২৪ বছর পর থামলো ব্রাজিলের রেকর্ডযাত্রা ইতিহাস গড়া গোল করে কেন লাল কার্ড দেখলেন আবুবাকার? ‘দ্বিতীয়’ ব্রাজিল জিততে পারল না ব্রাজিলকে হারিয়েও হতাশায় পুড়ল ক্যামেরুন ‘ইপাসি’ দেওয়ালে প্রথমার্ধে দুঃস্বপ্ন ব্রাজিলের ঢাবিতে গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু নিরাপদ ক্যাম্পাস দাবিতে বিক্ষোভ রোনালদোদের হারিয়ে কোরিয়ার উৎসব চোখের জলে সুয়ারেজ-কাভানিদের বিদায় আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি রাজশাহীতে পৌঁছালেন মির্জা ফখরুল মিসেস এশিয়া বাংলাদেশের আয়োজকদের বিরুদ্ধে অর্থ নেওয়ার অভিযোগ প্রতিযোগী রাহা’র সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই টর্চার করেছে: সারিকা প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবির অভিযোগ
ইরাকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১৫

ইরাকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্কঃ ইরাকের উত্তরাঞ্চলীয় শহর সোলায়মানিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত ১৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১৬ জন। বৃহস্পতিবারের এই দুর্ঘটনায় একটি বাড়ি সম্পূর্ণভাবে ধ্বসে পড়েছে। খবর আল-জাজিরার।

শুক্রবার (১৮ নভেম্বর) সুলাইমানিয়ার সিভিল ডিফেন্স জানিয়েছে, নিহতদের খুঁজে বের করার জন্য ১৭ ঘণ্টা ধরে উদ্ধার অভিযান চলে।

উত্তর ইরাকের কুর্দি অঞ্চলের দ্বিতীয় বৃহত্তম শহরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের পর আগুন ছড়িয়ে পড়ে। যদিও এরই মধ্যে আগুন নিয়ন্ত্রণে এনেছে দমকলকর্মীরা।

সিভিল ডিফেন্সের প্রধান দিয়ার ইব্রাহিমের বরাত দিয়ে ইরাকের রাষ্ট্রীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ধ্বংসস্তূপের নিচ থেকে মোট ১৫ মরদেহ বের করা হয়েছে।

ইব্রাহিম বলেন, শুক্রবার ভোররাত পর্যন্ত অনুসন্ধান অভিযান অব্যাহত ছিল। ধ্বংসস্তূপের নিচে আর কোনো মরদেহ নেই বলেও নিশ্চিত করেছেন তিনি।

সেখানের জরুরি প্রতিক্রিয়া প্রধান সামান নাদের বলেন, একটি ট্যাঙ্ক থেকে গ্যাস লিক হওয়ার পর এই বিস্ফোরণ হয়।

পুলিশ জানিয়েছে, আগুনে বেশ কয়েকটি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে ও অন্তত পাঁচটি গাড়ি ধ্বংস হয়েছে।

এজেড এন বিডি ২৪/ রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *