শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:২৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
সাড়ে ৪ ঘণ্টা আগে বিএনপির গণসমাবেশ শুরু ২৪ বছর পর থামলো ব্রাজিলের রেকর্ডযাত্রা ইতিহাস গড়া গোল করে কেন লাল কার্ড দেখলেন আবুবাকার? ‘দ্বিতীয়’ ব্রাজিল জিততে পারল না ব্রাজিলকে হারিয়েও হতাশায় পুড়ল ক্যামেরুন ‘ইপাসি’ দেওয়ালে প্রথমার্ধে দুঃস্বপ্ন ব্রাজিলের ঢাবিতে গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু নিরাপদ ক্যাম্পাস দাবিতে বিক্ষোভ রোনালদোদের হারিয়ে কোরিয়ার উৎসব চোখের জলে সুয়ারেজ-কাভানিদের বিদায় আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি রাজশাহীতে পৌঁছালেন মির্জা ফখরুল মিসেস এশিয়া বাংলাদেশের আয়োজকদের বিরুদ্ধে অর্থ নেওয়ার অভিযোগ প্রতিযোগী রাহা’র সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই টর্চার করেছে: সারিকা প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবির অভিযোগ
জাতীয় প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে নানা আয়োজন

জাতীয় প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে নানা আয়োজন

অনলাইন ডেস্কঃ জাতীয় প্রেস ক্লাবের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী আগামী ২০ অক্টোবর। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গ্রহণ করা হয়েছে নানা কর্মসূচি। ৮ অক্টোবর প্রয়াত সদস্যদের স্মরণ সভার মাধ্যমে শুরু হবে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের তাফাজ্জল হোসেন মানিক মিয়া মিলনায়তনে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। কর্মসূচি ঘোষণা করেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান।

তিনি বলেন, এবারের অনুষ্ঠানের মধ্যে রয়েছে- ৮ অক্টোবর (শনিবার) বেলা ১১টায় গত এক বছরে সাবেক সভাপতি রিয়াজউদ্দিন আহমেদসহ প্রয়াত ক্লাব সদস্যদের স্মরণসভা, ৯ অক্টোবর (রোববার) ঈদ-ই-মিলাদুন্নবী আলোচনা, ১০ ও ১১ অক্টোবর দাবা প্রতিযোগিতা, ১১ অক্টোবর এয়ারগান প্রতিযোগিতা, ১২ ও ১৩ অক্টোবর স্পেড ট্রাম্প প্রতিযোগিতা, ১৩ অক্টোবর বিকেলে নারী সদস্যদের লুডু প্রতিযোগিতা, ১৪ ও ১৫ অক্টোবর শিশু আনন্দমেলা এবং ১৬ ও ১৭ অক্টোবর টেবিল টেনিস প্রতিযোগিতা।

এছাড়া আগামী ১৮ ও ১৯ অক্টোবর স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মুক্তিযোদ্ধা সাংবাদিক সংবর্ধনা, আন্তর্জাতিক সেমিনার ও ২১ অক্টোবর ভোরে মিনি ম্যারাথন, সকালে পুরস্কার বিতরণী, সন্ধ্যায় কেক কাটা, সাংস্কৃতিক অনুষ্ঠান, নৈশভোজ ও র‌্যাফেল ড্র।

ইলিয়াস খান বলেন, শিশু আনন্দমেলা ও ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ফরম সংগ্রহ করে নাম তালিকাভুক্ত করার অনুরোধ জানানো যাচ্ছে। ফরম ও খাবার কুপন সংগ্রহের শেষ তারিখ ১০ অক্টোবর। মূল্য ৫০ টাকা। নৈশভোজ অনুষ্ঠিত হবে ২১ অক্টোবর শুক্রবার। কার্ড জনপ্রতি ২০০ টাকা, দম্পতি ৪০০ টাকা ও ড্রাইভার ১০০ টাকা। ১৭ অক্টোবরের মধ্যে ক্লাবের অভ্যর্থনা কাউন্টার থেকে নৈশভোজের কার্ড সংগ্রহ করা যাবে।

সভাপতির বক্তব্যে ফরিদা ইয়াসমিন বলেন, এ বছর করোনা পরিস্থিতির উন্নতি হওয়ায় সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আমরা সাংবাদিকরা নিউজের পেছনে ঘুরি কিন্তু নিজেদের নিজেদের খবর রাখি না। আমরা প্রেস ক্লাবের ঐতিহ্য ধরে রাখতে চাই। সবাইকে অনুষ্ঠানে অংশগ্রহণের অনুরোধ করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি হাসান হাফিজ, যুগ্ম-সম্পাদক মাইনুল আলম, আশ্রাফ আলী, কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী, বখতিয়ার রানা, কাজী রওনক হোসেন, শাহনেওয়াজ সোমা প্রমুখ।

এজেড এন বিডি ২৪/ রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *