বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২, ১০:৩০ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
এটা আমার জীবনের সেরা মুহূর্ত: শরিফুল রাজ

এটা আমার জীবনের সেরা মুহূর্ত: শরিফুল রাজ

অনলাইন ডেস্কঃ ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি প্রথমবারের মতো মা হয়েছেন। বুধবার (১০ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর একটি হাসপাতালে তার কোলজুড়ে এসেছে পুত্রসন্তান। এর মাধ্যমে জীবনের নতুন ধাপ শুরু হলো পরী ও তার স্বামী শরিফুল রাজের।

বাবা হওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় রাজ বলেছেন, ‘বাবা হয়েছি। মা ও ছেলে উভয় সুস্থ আছেন। সবাই দোয়া করবেন। এই মুহূর্তের আনন্দ আসলে ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। যারা বাবা-মা হয়, কেবল তারাই এটা বুঝবে।’

এবার একটি ভিডিও এবং পরীর ছবি শেয়ার করে মনের অনুভূতি প্রকাশ করেছেন শরিফুল রাজ। হালের আলোচিত এ অভিনেতা স্ত্রীকে উদ্দেশ্য করে ফেসবুকে লিখেছেন, ‘হ্যাঁ, তুমি এটা করেছো প্রিয় সঙ্গী। আমি নির্দ্বিধায় বলতে পারি, এটা আমার জীবনের সেরা মুহূর্ত।’

রাজ ও পরী তাদের সন্তানের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য। ফেসবুক পোস্টে ছেলের পায়ের ছাপের একটি ছবিও শেয়ার করেছেন রাজ। সঙ্গে লিখেছেন, “সবচেয়ে ছোট পা আমাদের হৃদয়ে সবচেয়ে বড় পায়ের ছাপ ফেলেছে। তোমরা দুজনে ছোট্ট একটি মিরাকল ঘটিয়ে দিয়েছো আমার জীবনে। অবশেষে, তুমি (পরী) তোমার সিংহাসনের উত্তরাধিকার পেয়ে ধন্য হয়েছো। হয়ত সে একটি তারার মতো বেড়ে উঠবে, এবং বাবা-মায়ের মতো সাহসী হবে। অনেক অনেক অভিনন্দন আমার রকস্টার পরী।”

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। মাত্র সাতদিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। চলতি বছরের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একইদিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন রাজ-পরী।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24