বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২, ১০:২৭ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ধীরগতির শুরুর পর ভুল বোঝাবুঝিতে তামিমের বিদায়

ধীরগতির শুরুর পর ভুল বোঝাবুঝিতে তামিমের বিদায়

অনলাইন ডেস্কঃ  আগের ম্যাচে তামিম ইকবালের শুরুটা ছিল বেশ ইতিবাচক। আজ শেষ ম্যাচের দ্বিতীয় বলে চার মেরে আজও তেমন কিছুর ইঙ্গিত দিচ্ছিলেন তিনি। তবে সেটা পরে আর ধরে রাখতে পারেননি। বাংলাদেশ অবশ্য শুরুটা ভালোই করেছিল। এরপরই ঘটল বিপত্তি, এনামুলের সঙ্গে ভুল বোঝাবুঝিতে উইকেট গেল তামিমের।

প্রথম দুই ম্যাচ হারের পরেই নিশ্চিত হয়ে গেছে সিরিজ হার। সিরিজটা ওয়ানডে সুপার লিগের অংশ নয় বলে শেষ ম্যাচটা হয়ে গেছে নেহায়েতই নিয়ম রক্ষার।

তবে এই নিয়ম রক্ষার ম্যাচ বাংলাদেশের জন্য হয়ে দাঁড়িয়েছে সম্মান রক্ষার লড়াই। যে ফরম্যাটে সবচেয়ে ভালো পারফর্ম্যান্স বাংলাদেশ দলের, সেই ফরম্যাটে র‍্যাঙ্কিংয়ের ১৫তম দল জিম্বাবুয়ের কাছে ধবলধোলাই হয়ে আসাটা যে মোটেও সম্মানের কিছু নয়!

সেই হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে নামা ম্যাচে বাংলাদেশ টসে জেতেনি। জিম্বাবুয়ে ব্যাটিংয়ে পাঠিয়েছে সফরকারীদের। এরপর তামিম আর এনামুল হক বিজয়ের জুটিটা ভালো শুরু এনে দিয়েছিল বাংলাদেশকে।

তামিম শুরুর সেই চারের পর কিছুটা রয়েসয়েই খেলছিলেন, অপরপাশে এনামুলও ছিলেন কিছুটা খোলসেই। ৮ ওভারে ৪০ তোলে বাংলাদেশ।

এরপরই ঘটল বিপত্তি। ৯ম ওভার করতে আসা মাধেভেরের বলটা অফসাইডে ঠেলে দিয়ে রানের ইঙ্গিত দিয়েছিলেন বিজয়, তাতে সাড়া দিয়েছিলেন তামিম। তবে একটু পরই তার মনে হলো, ভুল হয়েছে ‘কলটা’। এরপর তিনি সিদ্ধান্ত বদলান যখন, ততক্ষণে তামিম পৌঁছে গেছেন প্রায় মাঝ উইকেটে। এরপর ক্রিজে ফেরার আগে এনগারাভার বাড়ানো বলটা ধরে উইকেট ভাঙেন মাধেভেরে। ৩০ বলে ১৯ রান করে তামিম ফেরেন সাজঘরে। ৪১ রানে ১ উইকেট খোয়ায় বাংলাদেশ।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24