শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:২০ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
এক ঘুষিতে শিক্ষিকার নাক ফাটালেন যুবক

এক ঘুষিতে শিক্ষিকার নাক ফাটালেন যুবক

অনলাইন ডেস্কঃ কক্সবাজারের পেকুয়ায় স্কুলে ঢুকে এলমুন্নাহার এ্যালি নামে এক শিক্ষিকাকে এক ঘুষিতে নাক ফাটালেন এক যুবক। পরে স্থানীয়রা ওই শিক্ষিকাকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সোমবার  সকাল ১১টার দিকে উপজেলার রাজাখালী ইউপির নতুনঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। তিনি নতুনঘোনাস্থ ব্র্যাক স্কুলের শিক্ষিকা ও একই এলাকার রফিক আহমদ বাদশাহর মেয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ‘স্কুলে বাপ্পি ও হুমায়ুন নামের দুই শিক্ষার্থী দুষ্টামি করছিল। এ নিয়ে দুই শিক্ষার্থীর মায়ের মধ্যে বাগবিতণ্ডা হয়। এ সময় একই এলাকার আবদুল হকের ছেলে বেলাল উদ্দিন মোটরসাইকেল করে বাড়িতে যাচ্ছিলেন। দুই শিক্ষার্থীর মায়ের বাগবিতণ্ডা দেখে বেলাল উদ্দিন চড়াও হন। এ সময় স্কুলের মধ্যে ঢুকে বেলাল উদ্দিন শিক্ষিকা এলমুন্নাহার এ্যালিকে শারীরিক লাঞ্ছিত করে ও তার নাকে ঘুষি মারেন।’

শিক্ষিকা এলমুন্নাহার এ্যালি জানায়, ‘দুই শিক্ষার্থীর দুষ্টামি করার জেরে তাদের মায়েদের মধ্য ঝগড়া হয়। বেলাল হঠাৎ স্কুলে ঢুকে কোন কিছু না জেনে আমাকে লাথি-ঘুষি মারতে থাকেন। ঘুষি মেরে আমার নাক ফেটে দেয়।’

রাজাখালী ইউপি সদস্য মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, বিষয়টি জেনেছি। তারা পরস্পর আত্মীয়।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24