সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:২০ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ফ্ল্যাট না পেয়ে স্বামীকে ইয়াবায় ফাঁসাতে গিয়ে উল্টো ফাঁসলেন স্ত্রী

ফ্ল্যাট না পেয়ে স্বামীকে ইয়াবায় ফাঁসাতে গিয়ে উল্টো ফাঁসলেন স্ত্রী

অনলাইন ডেস্কঃ  চট্টগ্রামের বোয়ালখালী এলাকার বাসিন্দা রুহুল আমিনের (ছদ্মনাম) দ্বিতীয় স্ত্রী আকলিমা আক্তার (ছদ্মনাম)। প্রথম  বিয়ের বিষয়টি জেনেও আর্থিক ও সম্পত্তি সংক্রান্ত সুবিধা পাওয়ার জন্য বিয়েবন্ধনে আবদ্ধ হন আকলিমা।

বিয়ের পর থেকে স্বামী রুহুল আমিন তার প্রথম স্ত্রীর তুলনায় দ্বিতীয় স্ত্রীকে টাকা-পয়সা কম দিতেন। পাশাপাশি চট্টগ্রাম শহরে একটি ফ্ল্যাট দ্বিতীয় স্ত্রী অর্থাৎ আকলিমাকে লিখে দিতে অস্বীকৃতি জানান। আর তাতেই স্বামীর ওপর ক্ষিপ্ত হন তিনি।

ক্ষোভের এক পর্যায়ে আকলিমা তার স্বামীকে ইয়াবাসহ আইনশৃঙ্খলা বাহিনীর নিকট ধরিয়ে দেওয়ার পরিকল্পনা করে। এরপর কৌশলে নিজে ইয়াবা ট্যাবলেট কিনে বাড়িতে লুকিয়ে রাখেন।

বিভিন্ন লোকের মাধ্যমে আকলিমা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ইয়াবার বিষয়টি জানান। তবে র‍্যাবের চোখ ফাঁকি দিতে পারেননি তিনি। তাকে আটকের পর স্বামীকে ফাঁসানোর পরিকল্পনার কথা জেনে ফেলে র‌্যাব।

আকলিমাকে ইয়াবাসহ আটক করার পর শুক্রবার (১ জুলাই) এসব তথ্য জানিয়েছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনিই এসব কথা জানিয়েছেন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব ৭ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, চট্টগ্রাম জেলার বোয়ালখালী থানার খিদিরপুর এলাকার একটি ভবনের দ্বিতীয়তলার কক্ষে ইয়াবা মজুত রয়েছ।

এ তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে আকলিমাকে (ছদ্মনাম) আটক করা হয়। ওই কক্ষের ভেতর সিরামিকের মালামাল রাখার বাক্সে বিশেষ কৌশলে রাখা ৪৯০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে র‍্যাব।

র‌্যাব কর্মকর্তারা জানিয়েছেন, ইয়াবাগুলো তিনি ঘরের মধ্যে লুকিয়ে রেখেছিলেন, যেন আইনশৃঙ্খলা বাহিনী বাসায় গিয়ে স্বামীকে গ্রেপ্তার করে। কিন্তু আকলিমা প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজের পরিকল্পনার কথা র‍্যাবকে জানিয়ে দেন। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24