শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:১৭ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
গ্রামীণফোনের সিম বিক্রিতে নিষেধাজ্ঞা

গ্রামীণফোনের সিম বিক্রিতে নিষেধাজ্ঞা

অনলাইন ডেস্কঃ ভয়েস কল-ইন্টারনেট ব্যবহারে গ্রাহকদের মানসম্মত সেবা (কোয়ালিটি অব সার্ভিস) দিতে না পারায় দেশের অন্যতম শীর্ষ মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের সিম বিক্রিতে নিষেধাজ্ঞা দিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

বুধবার এ সংক্রান্ত নির্দেশনা গ্রামীণফোনের কাছে পাঠানো হয়েছে বলে বিটিআরসি সূত্রে জানা গেছে। এ ছাড়াও ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার এ তথ্য নিশ্চিত করেছেন। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত গ্রামীণফোন নতুন কোনো সিম বিক্রি করতে পারবে না বলেও নির্দেশনায় জানানো হয়েছে।

ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার জানান, অনেকবার বলা হলেও তারা (গ্রামীণফোন) সেবার মান ভালো করছে না। সেবার মান বাড়ানোর জন্য কোনো উদ্যোগও নিচ্ছে না। যতদিন সেবার মান বাড়বে না তত দিন সিম বিক্রি করতে পারবে না। সেবার মান বাড়লেই কেবল নতুন করে সিম বিক্রি করতে পারবে।

দুপুরের দিকে সিম বিক্রিতে নিষেধাজ্ঞার বিষয়টি অনুমোদনের পর গ্রামীণফোনের কাছে একটি নির্দেশনা পাঠায় বিটিআরসি। অপারেটরটি গ্রাহকদের কোয়ালিটি অব সার্ভিস নিশ্চিত করতে পারলেই নতুন সিম বিক্রি করতে পারবে বলে জানা গেছে। এ বিষয়ে গ্রামীণফোনের করপোরেট কমিউনিকেশন বিভাগে ঢাকা পোস্টের পক্ষ থেকে যোগাযোগ করা হলেও কোনো উত্তর পাওয়া যায়নি।

বিটিআরসি প্রকাশিত এক প্রতিবেদনে দেখা গেছে, চলতি বছরের মে পর্যন্ত গ্রামীণফোনের গ্রাহকসংখ্যা ৮ কোটি ৪৯ লাখ ৫০ হাজার।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24