সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১২:২৬ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
শাকিবের ৪ কোটি টাকার সিনেমায় নায়িকা পূজা

শাকিবের ৪ কোটি টাকার সিনেমায় নায়িকা পূজা

অনলাইন ডেস্কঃ  ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান প্রযোজক হিসেবেও সফল। তার প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে একাধিক সিনেমা নির্মিত হয়েছে। সেগুলো দর্শকপ্রিয়তাও পেয়েছে। কিছুদিন আগে প্রযোজক হিসেবে সরকারি অনুদানও পেয়েছেন শাকিব। ‘মায়া’ নামের একটি সিনেমার জন্য সরকার তাকে ৬৫ লাখ টাকা অনুদান দিচ্ছে।

সিনেমাটি পরিচালনা করবেন হিমেল আশরাফ। আর এতে নায়কের চরিত্রে শাকিব খানই থাকছেন, তা বলার অপেক্ষা রাখে না। তবে নায়িকা কে হবেন, সেটা নিয়ে ছিল কৌতূহল। এবার শাকিব নিজেই নিশ্চিত করলেন, সিনেমাটিতে তার সঙ্গে থাকছেন পূজা চেরি।

‘মায়া’ নামটি পরিবর্তন হওয়ার সম্ভাবনা আছে। গল্প ও পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত নেবেন সংশ্লিষ্টরা। সিনেমাটির গল্প রচনা করেছেন ও চিত্রনাট্য লিখেছেন ফেরারী ফরহাদ। চলতি বছরের শেষ দিকে এর শুটিং হবে।

শাকিব খান জানিয়েছেন, ‘মায়া’ হবে বড় আয়োজনের সিনেমা। সরকারি অনুদানের সিনেমাগুলো সাধারণত স্বল্প পরিসরে নির্মিত হয়। সেই ধারণা পাল্টে দিতে চান শাকিব। তার ভাষ্য, “সরকার যে টাকাটা দেবে, সেটা দিয়ে আসলে আমার সিনেমাটি হবে না। ‘মায়া’র বাজেট অনেক বেশি। শুধু ভিএফএক্সেই লাগবে দেড় কোটি টাকা। সব মিলিয়ে ৪ কোটি ছাড়িয়ে যাবে বাজেট।”

শাকিব খান ও পূজা চেরি জুটি বেঁধে ইতোপূর্বে ‘গলুই’ নামের একটি সিনেমা উপহার দিয়েছেন। এস এ হক অলিক পরিচালিত সিনেমাটি গত রোজার ঈদে মুক্তি পায়। এতে তাদের রসায়ন দর্শকরা পছন্দ করে। দেশজুড়ে সিনেমাটি দারুণ সাড়া পায়। সেই সাফল্যের ওপর ভরসা করেই ফের পূজাকে নায়িকা হিসেবে নিচ্ছেন শাকিব।

এদিকে শাকিব খান বর্তমানে যুক্তরাষ্ট্রে রয়েছেন। গ্রিন কার্ডের জন্য গত বছরের নভেম্বর থেকে টানা সেখানে অবস্থান করছেন তিনি। সম্প্রতি সেই গ্রিন কার্ড পেয়েছেন। তাই এখন সহজেই বাংলাদেশ টু যুক্তরাষ্ট্র যাতায়াত করতে পারবেন। শোনা যাচ্ছে, ঈদের আগেই তিনি দেশে ফিরবেন।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24