বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ট্রেনের টিকিটের জন্য প্রথম মিনিটে হিট ৫ লাখ

ট্রেনের টিকিটের জন্য প্রথম মিনিটে হিট ৫ লাখ

অনলাইন ডেস্কঃ  ঈদ যাত্রার ট্রেনের ৫ জুলাইয়ের টিকিটের জন্য রেলওয়ের ই-টিকিটিং ওয়েবসাইটে প্রথম মিনিটে ৫ লাখ হিট করেছে টিকিট প্রত্যাশীরা। এছাড়া প্রথম ৩ ঘণ্টায় সারা দেশে টিকিট বিক্রি হয়েছে প্রায় ৪৪ হাজার।

শুক্রবার (১ জুলাই) সকাল সাড়ে ১১টায় এসব তথ্য জানায় বাংলাদেশ রেলওয়ে টিকিট বিক্রির সহযোগী প্রতিষ্ঠান ‘সহজ-সিনেসিস-ভিনসেন জেভি’।

সহজের জনসংযোগ কর্মকর্তা ফারহাত আহমেদ  বলেন, সকাল ৮টায় রেলস্টেশনগুলোর কাউন্টার, ওয়েবসাইট ও রেল সেবা অ্যাপে টিকিট বিক্রি শুরু হয়। সকাল ৮টা থেকে ৮টা ১ মিনিট পর্যন্ত অনলাইনে টিকিটের জন্য ৫ লাখ হিট করেছেন টিকিট প্রত্যাশীরা।

তিনি আরও বলেন, সকাল ৮টা থেকে ১১টা পর্যন্ত সারা দেশের কাউন্টার থেকে ২৩ হাজার ১৮টি এবং অনলাইনে ২১ হাজার ৮৯১টি টিকিট বিক্রি হয়।

উল্লেখ্য, ঈদুল আজহা উপলক্ষে অগ্রিম টিকিট বিক্রি শুরু করছে রেলওয়ে। শুক্রবার (১ জুলাই) সকাল ৮টায় কমলাপুরসহ রাজধানীর ৬টি ও জয়দেবপুর রেলস্টেশনের কাউন্টার, ওয়েবসাইট এবং রেল সেবা (অথরাইজড) অ্যাপে একযোগ টিকিট বিক্রি শুরু হয়। এ টিকিট বিক্রি চলবে ৫ জুলাই পর্যন্ত।

১ জুলাই দেওয়া হচ্ছে ৫ জুলাইয়ের ট্রেনের টিকিট, ২ জুলাই দেওয়া হবে ৬ জুলাইয়ের টিকিট, ৩ জুলাই দেওয়া হবে ৭ জুলাইয়ের টিকিট, ৪ জুলাই দেওয়া হবে ৮ জুলাইয়ের টিকিট এবং ৫ জুলাই দেওয়া হবে ৯ জুলাইয়ের ট্রেনের টিকিট।

এছাড়া ফিরতি টিকিট বিক্রি শুরু হবে ৭ জুলাই থেকে। ওই দিন ১১ জুলাইয়ের টিকিট বিক্রি হবে। ৮ জুলাই ১২ জুলাইয়ের টিকিট, ৯ জুলাই দেওয়া হবে ১৩ জুলাইয়ের টিকিট, ১১ জুলাই ১৪ এবং ১৫ জুলাইয়ের টিকিট বিক্রি হবে। এর মধ্যে ১০ জুলাই ঈদ হলে ১১ জুলাই সীমিত কয়েকটি আন্তঃনগর ট্রেন চলাচল করবে। তবে ১২ জুলাই থেকে সব ট্রেন চলাচল করবে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24