শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:৩০ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
আলিয়ার মা হওয়ার খবরে ঈর্ষা হচ্ছে মাহির!

আলিয়ার মা হওয়ার খবরে ঈর্ষা হচ্ছে মাহির!

অনলাইন ডেস্কঃ গত এপ্রিলের ১৪ তারিখ বিয়ে করেছিলেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। বিয়ের আড়াই মাস যেতে না যেতেই আলিয়া জানালেন, তিনি মা হতে যাচ্ছেন। সোমবার (২৭ জুন) ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে আলিয়া নিজেই সুখবরটি দিয়েছেন।

এই খবরে রণবীর-আলিয়া ভক্তদের মাঝে খুশির জোয়ার বইছে। তবে বাংলাদেশের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি খবরটা শুনে ঈর্ষান্বিত। সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিয়ে সে কথা জানিয়েছেন তিনি। সোমবার ফেসবুকে মাহি লেখেন, ‘আলিয়া, আমি ইর্ষান্বিত’।মাহির এই স্ট্যাটাসে কমেন্ট করেছেন নুসরাত ফারিয়া। লিখেছেন, ‘তোর শিগগিরই হবে’। কিন্তু এই মন্তব্যের বিপরীতে মাহি লিখেছেন, ‘এই জন্যই আমি ইর্ষান্বিত। কারণ আমার হবে না’। মাহির এমন প্রতিউত্তর দেখে ভক্তদের মনে নানা প্রশ্ন দেখা দিয়েছে। মাহি সত্যিই মা হতে পারবেন না নাকি মজার ছলে এমন কথা বলেছেন, তা বুঝতে পারছে না কেউ।

প্রসঙ্গত, মাহিয়া মাহি বর্তমানে সংসার করছেন গাজীপুরের ব্যবসায়ী-রাজনৈতিক রাকিব সরকারের সঙ্গে। গত বছরের সেপ্টেম্বরে তারা বিয়ে করেছিলেন। নতুন সংসারে প্রায় দশ মাস হয়ে গেলেও এখনো সন্তান বিষয়ে কোনো সুখবর দেননি এ দম্পতি।

এর আগে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। সেই সংসার টিকেছিল প্রায় পাঁচ বছর। ওই সংসারেও কোনো সন্তান গ্রহণ করেননি নায়িকা।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24