বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:১৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ২ রাউন্ডে আর্জেন্টিনা, প্রতিপক্ষ অস্ট্রেলিয়া গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলতে মেসিরা আর্জেন্টিনার স্বস্তির দ্বিতীয় গোল এলো অ্যালভারেজের পা থেকে ২-০ গোলে এগিয়ে গেলো আর্জেন্টিনা ২-০ গোলে এগিয়ে মেক্সিকো আর্জেন্টিনার প্রথম গোল এনে দিলেন ম্যাক অ্যালিস্টার সৌদি-মেক্সিকো ম্যাচও গোলশূন্য প্রথমার্ধ দ্বিতীয়ার্ধের শুরুতেই আর্জেন্টিনার গোল পেনাল্টিতে ব্যর্থ মেসি, প্রথমার্ধে গোল পেল না আর্জেন্টিনা আর্জেন্টিনা-পোল্যান্ড গোলশূন্য প্রথমার্ধ আক্রমণাত্মক আর্জেন্টিনা- মেসির পেনাল্টি মিস, রক্ষণাত্মক পোল্যান্ড রসিক নির্বাচন : আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা রংপুরে যাচ্ছেন ১০ ডিসেম্বরের পর জামিন সেই ঋণগ্রস্ত কৃষকদের, দায়িত্ব নিল বসুন্ধরা আর্জেন্টিনা দলে ৪ পরিবর্তন,শেষ ষোলতে উঠতে আর্জেন্টিনার সামনে যত সমীকরণ মুন্সীগঞ্জে আর্জেন্টিনার আনন্দ মিছিলে ব্রাজিল সমর্থকদের অংশগ্রহণ
চলন্ত পথে নারী বাইক যাত্রীর মাথায় হঠাৎ ঝড়ে পড়ল নারকেল

চলন্ত পথে নারী বাইক যাত্রীর মাথায় হঠাৎ ঝড়ে পড়ল নারকেল

অনলাইন ডেস্কঃ প্রধান সড়কে বাইকে চড়ে যাচ্ছিলেন দুই নারী। হঠাৎ রাস্তার ওপর ঝুঁকে থাকা গাছ থেকে বড়সড় একটি নারকেল এসে পড়ে পেছনে বসা যাত্রীর মাথায়। সঙ্গে সঙ্গে রাস্তার মধ্যে ছিটকে পড়েন তিনি। গুরুতর আহত অবস্থায় দ্রুত হাসপাতলে নিয়ে যাওয়া হয় তাকে। ভাগ্য কিছুটা হলেও ভালো যে, মাথায় হেলমেট পরা ছিল। নাহলে আরও বড় বিপদ হতে পারতো। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে এ ঘটনার ভিডিও।

রোববার (২৬ জুন) মালয়েশিয়ার পেনাং প্রদেশের জালান তেলুক কুম্বার এলাকায় ঘটেছে এ ঘটনা। আর সেই দৃশ্য ধরা পড়েছে দুর্ঘটনাকবলিত স্কুটারের পেছনে থাকা একটি গাড়ির ড্যাশক্যামে।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, স্কুটারটি তেলুক কুম্বার থেকে জর্জ টাউনের দিকে যাচ্ছিল। সেই সময় এর এক আরোহীর মাথায় নারকেল পড়ে।

২৮ সেকেন্ডের ভিডিও ফুটেজে দেখা যায়, নারকেলের আঘাতে ওই নারীর মাথায় থাকা হেলমেট ছিটকে পড়ে। এর পরপরই চলন্ত স্কুটার থেকে পড়ে যান তিনি এবং পিচঢালা রাস্তার মধ্যখানে বেশ কয়েকবার গড়াগড়ি খেয়ে তারপর স্থির হন।

দুর্ঘটনার সঙ্গে সঙ্গে পেছনে থাকা গাড়িটি দাঁড়িয়ে পড়ে। দ্রুত স্কুটার থামিয়ে সঙ্গীর কাছে ছুটে আসেন অন্য নারী। তাদের দিকে এগিয়ে যান অন্য পথচারীরাও।

আহত নারীকে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার চিকিৎসা চলছে। আজরুল মাহাথির আজিজ নামে স্থানীয় এক রাজনীতিবিদ ফেসবুকে ঘটনার ভিডিওটি পোস্ট করে জানান, ভুক্তভোগী নারীর নাম পুয়ান অনিতা এবং তিনি তার নির্বাচনী এলাকা তামান ইমাসের বাসিন্দা।

মাহাথির আজিজ আরও জানান, দুর্ঘটনার পরপরই ঘটনাস্থলে ছুটে যান তিনি এবং এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষগুলোতে নির্দেশ দেন। পরে ফেসবুকের আরেক পোস্টে এ রাজনীতিবিদ জানান, রাস্তার ওপর বিপজ্জনকভাবে ঝুঁকে থাকা নারকেল গাছগুলো কেটে ফেলা হচ্ছে।

ভিডিওটি দেখুন:

সূত্র: এনডিটিভি

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *