রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৩৯ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
পদ্মা সেতুতে চলছে সেনাবাহিনীর টহল

পদ্মা সেতুতে চলছে সেনাবাহিনীর টহল

অনলাইন ডেস্কঃ পদ্মা সেতু পারাপারে সাধারণ মানুষের জন্য নির্ধারিত আইন যথাযথভাবে পালনে নজরদারি বাড়ানো হয়েছে। টোল প্লাজায় মাইকিং করে মানুষকে সচেতনের পাশাপাশি সেনাবাহিনীকেও টহল দিতে দেখা গেছে।

সোমবার (২৭ জুন) সকাল থেকেই এমন চিত্র দেখা গেছে।

এদিকে নির্দেশনা মোতাবেক, এদিন সকাল থেকে সেতুতে মোটরসাইকেল প্রবেশ করতে দেওয়া হয়নি। যদিও কিছু বাইকার জোর করে যাওয়ার চেষ্টা করেছিল। এ ছাড়া ছবি তোলা বা হেঁটেও কাউকে সেতুতে উঠতে দেখা যায়নি। কিছু জায়গায় গাড়ি থামিয়ে মানুষজনকে দাঁড়িয়ে থাকতে দেখা গেলেও সেনাবাহিনীর টহল গাড়ি তাদের সরিয়ে দিয়েছে। তাছাড়া পুরো সেতুতেই রোববারের চেয়ে বেশি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের দেখা গেছে।

সেতু কর্তৃপক্ষের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবুল হোসেন গণমাধ্যমকে বলেন, রোববারের বিশৃঙ্খলার কারণে সেতুর নিরাপত্তা, মানুষের নিরাপত্তা ও দুর্ঘটনা রোধে নজরদারি বাড়ানোর সিদ্ধান্ত হয়েছে। সে অনুযায়ী সোমবার সকাল থেকে সেতুতে সেনার সদস্যরা টহল দিচ্ছে।

এর আগে পদ্মা সেতুর খুলে দেওয়ার প্রথম দিনে (রোববার) ব্যাপক বিশৃঙ্খলা দেখা দেয়। নিয়ম ভেঙে সেতুতে ছবি তোলা, টিকটক বানানো, নাট-বল্টু খোলা, মূত্র বিসর্জন, টোল প্লাজার ব্যারিয়ার ভাঙন ও মালামাল-যন্ত্রপাতি চুরির মতো নানান ঘটনা ঘটেছে। এ ছাড়া মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু হয়েছে। সেতুতে এমন বিশৃঙ্খলা দেখে নড়েচড়ে বসে কর্তৃৃপক্ষ। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করা হয়।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24