সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:২৮ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
কাঁচা বাদামের পর এবার ‘মাছ কাকু’ ভাইরাল

কাঁচা বাদামের পর এবার ‘মাছ কাকু’ ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক : কাঁচা বাদাম গান গেয়ে ভাইরাল হওয়া ভুবন বাদ্যকরের রেশ এখনো কাটেনি। এবার মাছ বিক্রি করার সময় গান গেয়ে ভাইরাল হলেন কুশল বাদ্যকর নামের আরেক ব্যক্তি।

সম্প্রতি ‘মাছ কাকু’র একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যায়, হাতে মাছ নিয়ে গান গাইছেন কুশল বাদ্যকর। তাকে ঘিরে আছেন স্থানীয়রা।

মাছ হাতে নানা ভঙ্গি করে তিনি গাইছেন, ‘প্রথমে কড়াইতে তেলটা দিবেন, মাছগুলো লাল করে ভেজে নিবেন। তারপরে কালোজিরে ফোঁড়ন দিবেন, আদা-রসুন পেস্ট করে দিয়ে দেবেন। সবকিছু নেড়েচেড়ে জমিয়ে কষিয়ে পরে সপরিবারে মিলে বসে খাবেন… মাছ নিবেন দাদা, মাছ নিবেন। এমন টাটকা তাজা মাছ আর কোথায় পাবেন.. মাছ নিবেন দাদা, মাছ নিবেন…।

ভারতের পশ্চিমবঙ্গের দুর্গাপুরের বাসিন্দা কুশল বাদ্যকর। পেশায় মূলত তিনি একজন সঙ্গীতশিল্পী। তবে তার পেশায় প্রভাব ফেলে করোনা মহামারি। করোনার কারণে কোনো গানের অনুষ্ঠান না পেয়ে অবশেষে জীবিকা চালাতে মাছ বিক্রির কাজ শুরু করেন তিনি।

এ নিয়ে কুশল বলেন, আমি ছোট থেকে গানবাজনা নিয়েই ছিলাম, গান করেই সংসার চলতো। এরপর আমি একটা ছোট কোম্পানিতে কাজ করতাম, সেটাও লকডাউনে বন্ধ হয়ে যায়। এরপর ভাবলাম সংসারটাতো চালাতে হবে। তাই মাছ বিক্রি শুরু করি।

তিনি বলেন, মাছ বিক্রি করতে গিয়ে দেখলাম যদি একটা গান বেঁধে দিই তাহলে আমাকে এতো হাঁক পাড়তে হবে না। তখন দেখি গান গাইলেই ১০-১২ জন জড়ো হয়, তারা মাছ নিতো। আমাকে তখন আর তাদের দুয়ারে যেতে হতো না।

স্থানীয়রাও বেশ উৎসাহের সঙ্গে শোনেন কুশল বাদ্যকরের গান। অনেকেই প্রশংসা করছেন গানের সুর ও কথার।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24