শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:০৫ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
শট শেষে রাজকে বলতাম, প্লিজ একটু আস্তে ধরো: মিম

শট শেষে রাজকে বলতাম, প্লিজ একটু আস্তে ধরো: মিম

অনলাইন ডেস্কঃ জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও তরুণ অভিনেতা শরিফুল রাজ প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেছেন। সিনেমার নাম ‘পরাণ’। নির্মাণ করেছেন রায়হান রাফি। যদিও ২০১৯ সালেই সিনেমাটির শুটিং সম্পন্ন হয়েছিল। কিন্তু করোনার কারণে এর মুক্তি পিছিয়ে যায়।

অবশেষে আসন্ন কোরবানির ঈদে মুক্তি পাচ্ছে ‘পরাণ’। এতে মিম ও রাজের সঙ্গে আরেকটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন ইয়াশ রোহান।

মুক্তি উপলক্ষে সিনেমাটির সংশ্লিষ্টরা প্রচারণা শুরু করেছেন। এরই অংশ হিসেবে রোববার (২৬ জুন) ফেসবুক লাইভে আসেন মিম, রাজ ও নির্মাতা রাফি। তারা ‘পরাণ’-এ কাজের অভিজ্ঞতা ও আনুষাঙ্গিক অনেক কিছু ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন।

আড্ডার এক ফাঁকে মিম ও রাজ দুজনের কাছেই রাফি জানতে চান, শুটিং করতে গিয়ে তাদের একে-অপরের কোন বিষয়গুলো বিরক্তিকর লেগেছে? রাজ জানান, মিমের অতিরিক্ত কথা বলা তার কাছে বিরক্তিকর লেগেছে। মিম কথা বলা শুরু করলে, বলতেই থাকেন।

এরপর মিমের পালা। তিনি বললেন, রাজ পুরো অস্থির। রোম্যান্টিক দৃশ্যে শুটিং করার সময় আমি রীতিমতো ভয়ে থাকতাম। মানুষ রোম্যান্টিক দৃশ্যে অভিনয়ের সময় আরামে থাকে, আমি থাকতাম ভয়ে। ও দুই হাত দিয়ে আমার মুখে এমনভাবে ধরত, যেন দাঁত ভেঙে যাচ্ছে! শট শেষ হওয়ার পর আমি বলতাম, রাজ, প্লিজ আমাকে একটু আস্তে ধরো।

মিম আরো বলেন, যখনই রোম্যান্টিক দৃশ্য থাকে, আমাকে ধরার দৃশ্য থাকে, আমি ভয়ে থাকি। আগে থেকেই বলে দিতাম, রাজ আমাকে একটু আস্তে ধইরো। মনে হয় আমার গাল, দাঁত সব ভেঙে যাচ্ছে!

‘পরাণ’ সিনেমার পুরো কাজ শেষ হলেও এখনো সিনেমাটি দেখেননি মিম। তবে ডাবিং করতে গিয়ে একটি দৃশ্য দেখেছেন। তা দেখেই তার চোখে জল চলে এসেছিল। মিম বলেন, ডাবিংয়ের সময় মিনিট দুয়েকের ছোট্ট একটি দৃশ্য দেখে আমার চোখ দিয়ে পানি পড়েছে। নিজের সিনেমা বলে বলছি না, সিক্যুয়েন্সের মেকিং দেখে।

উল্লেখ্য, ত্রিকোণ প্রেমের গল্পে নির্মিত হয়েছে ‘পরাণ’। এর পুরো শুটিং হয়েছে ময়ময়নসিংহে। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন শিল্পী সরকার অপু, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, লুৎফর রহমান জর্জ, রাশেদ মামুন অপু, মিলি বাশার প্রমুখ।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24