রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:২৪ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
বগুড়ায় ৭৫ লিটার মদসহ যুবক গ্রেফতার

বগুড়ায় ৭৫ লিটার মদসহ যুবক গ্রেফতার

অনলাইন ডেস্কঃ বগুড়ায় মাদক বিরোধী অভিযানে ৭৫ লিটার চোলাই মদসহ মোফাজ্জল হোসেন নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার সকাল ৯ টার দিকে শহরের সাতমাথা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছে থাকা মুঠোফোন উদ্ধার করা হয়েছে। গ্রেফতার হওয়া ৩২ বছরের মোফাজ্জল প্রামাণিক বগুড়ার কাহালু উপজেলার ধাওয়াপাড়া গ্রামের বাসিন্দা। তার বাবার নাম মোকাব্বর প্রামাণিক।

 

এ তথ্য নিশ্চিত করেন বগুড়ার র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সহকারী পুলিশ সুপার) মো. নজরুল ইসলাম। তিনি জানান, গোপন সংবাদে ভিত্তিতে জানা যায় মোফাজ্জল চোলাই মদ নিয়ে সাতমাথা এলাকায় অবস্থান করছেন। এমন খবরে অভিযান চালিয়ে মদসহ তাকে গ্রেফতার করা হয়। মোফাজ্জল একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে বগুড়ার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব কর্মকর্তা মো. নজরুল ইসলাম আরো জানান, র‌্যাবের এ ধরনের মাদক বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24