রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:১৬ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
চট্টগ্রামে গাঁজা ডেলিভারি দিতেন ব্রাহ্মণবাড়িয়ার রুবেল

চট্টগ্রামে গাঁজা ডেলিভারি দিতেন ব্রাহ্মণবাড়িয়ার রুবেল

অনলাইন ডেস্কঃ চট্টগ্রামে পৃথক অভিযান চালিয়ে ১৯৭ বোতল ফেনসিডিল ও পাঁচ কেজি গাঁজাসহ দুজনকে আটক করেছে র‍্যাব।  সোমবার সকালে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার। এর আগে, শুক্রবার ও রোববার তাদের আটক করা হয়।

আটকরা হলেন- নগরের বন্দর থানা এলাকার হামিদুল হকের ছেলে মো. আরিফুল হক ও ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কুটিজাজিয়ারা এলাকার মো. আজিজের ছেলে মো. রুবেল।

সিনিয়র সহকারী পরিচালক নুরুল আবছার জানান, ফেনসিডিল বিক্রয়ের উদ্দেশ্যে নগরের কোতোয়ালি থানার পুরাতন রেলস্টেশন এলাকায় অবস্থান করছেন এক মাদক ব্যবসায়ী- এমন সংবাদে রোববার বিকেলে সেখানে অভিযান চালিয়ে আরিফুল হককে আটক করা হয়। ওই সময় তার কাঁধে ও হাতে থাকা দুটি ব্যাগের ভেতর থেকে ১৯৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

অন্যদিকে, শুক্রবার রাতে সীতাকুণ্ড উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট ক্যাডেট কলেজ এলাকায় অভিযান চালিয়ে ট্রাভেল ব্যাগের ভেতর থাকা পাঁচ কেজি গাঁজাসহ মো. রুবেলকে আটক করা হয়।

দীর্ঘদিন ধরে কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়াসহ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চট্টগ্রাম শহরের বিভিন্ন মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে আসছেন বলে আটকের পর জিজ্ঞাসাবাদে জানান তারা। পরবর্তী আইনি ব্যবস্থা নিতে তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24