শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ড্র করেও ঘরের মাঠে প্রথম আন্তর্জাতিক সিরিজ জিতলো বাংলাদেশ

ড্র করেও ঘরের মাঠে প্রথম আন্তর্জাতিক সিরিজ জিতলো বাংলাদেশ

অনলাইন ডেস্কঃ ফিফা টায়ার-১ এর অন্তর্গত দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় প্রীতি ম্যাচে সফরকারী মালয়েশিয়ার সঙ্গে গোলশূন্য ড্র করেছে স্বাগতিক বাংলাদেশের নারী ফুটবল দল।

তবে প্রথম ম্যাচে ৬-০ গোলে জয়লাভ করায় দুই ম্যাচের ফিফা প্রীতি ম্যাচের সিরিজটি ১-০ ব্যাবধানে নিশ্চিত করেছে গোলাম রব্বানি ছোটনের শিষ্যরা। এটি ছিল ঘরের মাঠে বাংলাদেশের নারীদের প্রথম কোন আন্তর্জাতিক সিরিজ জয়।

রাজধানীর কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ৬১ ধাপ উপরের র‌্যাংকধারী মালয়েশিয়ার বিপক্ষে জয়লাভ করতে না পারলেও একচেটিয়া আধিপত্য বিস্তার করে খেলেছে স্বাগতিকরা। কিন্তু সফরকারীদের অতি রক্ষনশীলতার মোকাবেলা করে শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়তে পারেনি লাল সবুজের দলটি।

বাংলাদেশের মেয়েরা আক্রমণাত্মক ফুটবল খেললেও গোলশূন্য ড্র নিয়ে মাঠ ছেড়েছে মালয়েশিয়া। ম্যাচের ধরণ দেখেই এটি নিশ্চিত হওয়া গিয়েছে যে জয় নয়, পরাজয় এড়াতেই আজ মাঠে নেমেছে তারা। শেষ পর্যন্ত সফলও হয়েছে। কারণ শেষ বাঁশি বাজার সঙ্গে সঙ্গে স্বস্তির হাসি ফুটে উঠতে দেখা যায় সফরকারী খেলোয়াড় ও কর্মকর্তাদের মধ্যে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24