বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৬:২৬ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
নতুন কৌশলে মোটরসাইকেল নিয়েই চলছে পদ্মা সেতু পারাপার

নতুন কৌশলে মোটরসাইকেল নিয়েই চলছে পদ্মা সেতু পারাপার

অনলাইন ডেস্কঃ নিষেধাজ্ঞা না ভাঙলেও কৌশল করে পদ্মা সেতু পাড়ি দিচ্ছে মোটর সাইকেল। সোমবার সকাল থেকে পদ্মা সেতু দিয়ে মোটরসআকেল পারাপার নিষিদ্ধ করা হয়। কিন্তু সকাল থেকেই বাইকের আনাগোনা লক্ষ্য করা গেছে। এক্ষেত্রে পারাপারের জন্য কৌশলের আশ্রয় নিয়েছেন যাত্রীরা।

অনেকেই সেতুর পাড়ে এসে দেখে মোটর সাইকেল চলাচল নিষিদ্ধ। তখন বুদ্ধি খাঁটিয়ে পিকাপ গাড়ি ভাড়া নিয়ে তাতে মোটর সাইকেল তুলে ওপার থেকে এপারে আসছেন। এই বুদ্ধি যখন কাজে লাগা শুরু হয়েছে, তখন অনেকেই এই ভাবে সেতু পারাপার হয়েছেন।

এর আগে রবিবার রাতে সেতুর ওপর মারাত্মক দুর্ঘটনায় আহত হওয়ার পর হাসপাতালে দুজনের মৃত্য হয়। এ ঘটনার পর পদ্মা সেতুতে মোটরসাইকেল চলতে না দেয়ার সরকারি নির্দেশনা দেয়া হয়।

সোমবার (২৭ জুন) সকাল ছয়টা থেকে অনির্দিষ্টকালের জন্য পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করে নির্দেশনা জারি করে সেতু বিভাগ। তবে সেতুর জাজিরা প্রান্তে জেনে না জেনে অনেকেই  সকাল থেকে মোটরসাইকেল নিয়ে পদ্মা সেতু পার হতে আসছেন। আসার পর পুলিশের বাধায় ফিরে যেতে হচ্ছে তাদের। অনেকে আবার বিকল্প পন্থায় মোটরসাইকেল নিয়ে পার হচ্ছেন।

জাজিরা প্রান্তে দায়িত্বরত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহ নেওয়াজ জানান, জারি করা নির্দেশমতে সোমবার সকাল থেকে সেতু দিয়ে মোটরসাইকেল পার হতে পারছে না। এ ব্যাপারে পুলিশসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে রয়েছে।

তিনি আরও জানান, সেনাবাহিনী মাইকিং করে যাত্রীদের সতর্ক করে দিচ্ছেন যাতে যাত্রীরা সেতুতে যানবাহন থামিয়ে ছবি তোলা ও ভিডিও না করে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24