বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
পদ্মাসেতুর নাট-বল্টু খুলে টিকটক, সেই বায়েজিদ আটক

পদ্মাসেতুর নাট-বল্টু খুলে টিকটক, সেই বায়েজিদ আটক

অনলাইন ডেস্কঃ পদ্মাসেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে নিয়ে টিকটক ভিডিও আপলোড করা সেই বায়েজিদ তালহাকে আটক করেছে সিআইডি। রোববার রাজধানীর শান্তিনগর এলাকা থেকে তালহাকে আটক করা হয়। সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন সিআইডির সাইবার ইন্টিলিজেন্স অ্যান্ড রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের বিশেষ পুলিশ সুপার রেজাউল মাসুদ।

শনিবার পদ্মাসেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আনুষ্ঠানিকতা শেষ হতেই মূল সেতুতে উঠে পড়েন বেশকিছু সংখ্যক মানুষ। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাদেরকে  সরিয়ে দেন। আজ সেতু যান চলাচলের জন্য খুলে দেওয়ার পর আলোচিত ভিডিওটি করেন বায়েজিদ।

৩৪ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, সেতুর রেলিংয়ের পাশে দাঁড়িয়ে দুটি বল্টুর নাট খুলছেন তালহা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ওই যুবক জানিয়েছে, নিজের মোটরসাইকেলে থাকা টুলবক্সে থাকা যন্ত্র দিয়ে সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে টিকটক করছে সে। তার বিরুদ্ধে ডিজিটাল সিকিউরিটি অ্যাক্ট ও সরকারি সম্পত্তি বিনষ্টের চেষ্টার অভিযোগ এনে মামলা হবে।

সাধারণের জন্য খুলে দেওয়ার পর পদ্মাসেতুতে দিনভর গণপরিবহন ছাড়া বিভিন্ন গাড়িকে সেতুতে থামতে দেখা যায়। কেউ কেউ পরিবারের সদস্যদের নিয়ে গাড়ি থেকে নেমে হাঁটাহাঁটির পাশাপাশি তুলেছেন ছবি।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24