সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৫:২৫ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
গেলো বছর নভেম্বরে বিয়ে, এখনই সারপ্রাইজ দিবেন মীম

গেলো বছর নভেম্বরে বিয়ে, এখনই সারপ্রাইজ দিবেন মীম

অনলাইন ডেস্কঃ বর্তমান সময়টা ভার্চুয়াল। আড্ডা হোক কিংবা জরুরি কাজ। বাস্তবতার পাশপাশি এখন নিত্যনতুন বাস্তবতা হচ্ছে ভার্চুয়াল জগত। এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই। তার একটি মাধ্যম হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যম।

বাংলাদেশে এই মাধ্যমে সবচেয়ে জনপ্রিয় ফেসবুক। আর তাইতো এই মাধ্যমকে কেন্দ্র করে সবাই আপডেট থাকতে চান। একজন সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সবাই কম-বেশি আছেন। পছন্দের তারকাদের বাস্তব জীবনে যেমন ভক্ত রয়েছে। তারা নিয়মিত আপডেট থাকতে চান।

ঠিক তেমনি ভার্চুয়াল জগতে রয়েছে ফ্যান-ফলোয়ার। বিশ্বের সঙ্গে তালমিলিয়ে সম্প্রতি এই জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন বাংলাদেশি তারকারাও। তাদের মধ্যে অন্যতম লাক্স তারকা বিদ্যা সিনহা মীম। তার ভেরিফায়েড ফেসবুক পেজে রোববার (২৬ জুন) সকালে এক পোস্ট দিয়ে সেই ভক্তদের মধ্যে সৃষ্টি করেছেন কৌতূহল।

স্ট্যাটাসে তিনি লেখেন, আজ সন্ধ্যা ৭টায় আপনাদের একটা সারপ্রাইজ দিব। সেই পোস্টে ভক্তরা অনবরত মন্তব্য করতে থাকেন। মীমের এমন কি সারপ্রাইজ হতে পারে এটা জানতে প্রশ্ন করেই যাচ্ছেন তারা। ভক্তের প্রশ্ন তবে কি মীম মা হওয়ার খবর দিতে যাচ্ছেন?

তবে একাধিক সূত্র থেকে জানা গেছে ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত সিনেমা রায়হান রাফী পরিচালিত ‘পরান’। এতে তার বিপরীতে অভিনয়ে করেছেন শরিফুল রাজ। এই সিনেমার প্রচারণার জন্যই নাকি তিনি সন্ধ্যা ৭টায় সারপ্রাইজ দিতে যাচ্ছেন। কিন্তু আদৌ কি এই সিনেমার প্রচারণা নাকি সত্যই হতে যাচ্ছে ভক্তের প্রশ্ন, তা হয়তো বোঝা যাবে সন্ধ্যা ৭টায়। ততক্ষণ পর্যন্ত অপেক্ষায় থাকতে হচ্ছে পাঠকের।

প্রসঙ্গত, এক যুগের বেশি সময়ের ক্যারিয়ারে অনেকের সঙ্গেই মিমের প্রেমের সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছে। তবে কোনোটাই সত্যি হয়ে সামনে আসেনি। অবশেষে মিম নিজেই তার জীবনের বিশেষ মানুষটিকে সামনে নিয়ে আসেন। আর এই সারপ্রাইজের জন্য বিশেষ দিনটিকেই বেছে নিয়েছিলেন তিনি।

এরপর গত ২০২১ সালের ১০ নভেম্বর নিজের জন্মদিনে ব্যাংকার সনি পোদ্দারের সঙ্গে আংটি বদল করেন মিম। সেখানে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। তারপর এ বছরের ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিমি-সনি। এর আগে তাদের মধ্যে ছয় বছরের প্রেমের সম্পর্ক ছিল।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24