বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৬:৪২ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
পদ্মা সেতু নিয়ে অপপ্রচারমূলক টিকটক ভিডিও, তরুণ গ্রেপ্তার

পদ্মা সেতু নিয়ে অপপ্রচারমূলক টিকটক ভিডিও, তরুণ গ্রেপ্তার

অনলাইন ডেস্কঃ শরীয়তপুরে পদ্মা সেতু নিয়ে অপপ্রচারমূলক টিকটক ভিডিও বানানোর অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে হেলাল উদ্দিন ঢালী নামে এক তরুণকে গ্রেপ্তার করেছে জাজিরা থানা পুলিশ।

সোমবার (২৩ মে) তাকে পদ্মা সেতুর পিলারে নিচ থেকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে শরীয়তপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

হেলাল জাজিরা উপজেলার বিকেনগর ইউনিয়নের পূর্ব কাজীকান্দি গ্রামের সিরাজ ঢালীর ছেলে। তিনি পদ্মা সেতুর নদীশাসন প্রকল্পের ঠিকাদারি প্রতিষ্ঠান সিনোহাইড্রোতে শ্রমিকের কাজ করতেন। তার বিরুদ্ধে জাজিরা থানায় একটি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সোমবার বিকেলে সেতুর নিরাপত্তা কাজে নিয়োজিত শেখ রাসেল সেনানিবাসের সদস্যরা পশ্চিম নাওডোবা এলাকায় টহল দিচ্ছিলেন। হঠাৎ করে তারা দেখতে পান, পদ্মা সেতুর ৪২ নং পিলারের পাশে হেলাল বিভিন্ন অঙ্গভঙ্গি করে ভিডিও বানাচ্ছেন। কাছে এসে দেখেন, টিকটকে তিনি ভিডিও বানাচ্ছেন। তখন তাকে দুটি মুঠোফোনসহ আটক করা হয়

এ সময় তার মুঠোফোনে পদ্মা সেতু নিয়ে নেতিবাচক বিভিন্ন টিকটক ভিডিও পাওয়া যায়।এ সময় সেনা সদস্যরা তাকে জাজিরা নিয়ে এলে সে অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সুস্থ হওয়ার পর সেনাবাহিনীর সদস্যরা মঙ্গলবার তাকে জাজিরা থানায় হস্তান্তর করেন। পরে জাজিরা থানার উপপরিদর্শক (এসআই) জসিম উদ্দিন বাদী হয়ে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন। এরপর তাকে শরীয়তপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। পরে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24