বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:২৯ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
বার্সেলোনার অপেক্ষায় ডি মারিয়া

বার্সেলোনার অপেক্ষায় ডি মারিয়া

অনলাইন ডেস্কঃ চলতি মৌসুমে প্যারিস সেইন্ট জার্মেইনের (পিএসজি) সঙ্গে অ্যাঞ্জেল ডি মারিয়ার চুক্তি শেষ হয়েছে। ফ্রি এজেন্ট হিসেবে এখন যেকোনো ক্লাবে যেতে পারবেন তিনি। এরই মধ্যে তার জন্য বেশ আগ্রহ দেখিয়েছে জুভেন্টাস। তবে ইতালিয়ান জায়ান্ট নয়, ডি মারিয়ার ইচ্ছা তিনি বার্সেলোনায় আসবেন।

এমন তথ্য নিশ্চিত করেছে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা। তারা জানিয়েছে, চলতি দলবদলে বার্সেলোনার অনেকগুলো জায়গায় খেলোয়াড় প্রয়োজন। এর মাঝে উসমান দেম্বেলের সঙ্গে নতুন চুক্তির কথা এগোচ্ছে না।

দেম্বেলেকে ধরে রাখতে ব্যর্থ হলে রাইট উইংয়ে বার্সেলোনার খেলোয়াড় প্রয়োজন পড়বে। ডি মারিয়ার জায়গাটা হতে পারে সেখানেই। তবে সেটা অনেক যদি কিন্তুর পরে। এখনো ক্লাবটি দেম্বেলের সঙ্গে কথা চালিয়ে যাচ্ছে। তবে সেটা আলোর মুখ না দেখার সম্ভাবনাই বেশি।

দেম্বেলের সঙ্গে নতুন চুক্তি যদি শেষমেশ না-ই হয়, তখন বার্সেলোনার কথা চলবে লিডস ইউনাইটেডের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রাফিনিয়ার সঙ্গে। রাফিনিয়ার হাতে আর্সেনাল-টটেনহ্যামের মতো দল থেকে আসা বেশ কিছু প্রস্তাব আছে, তবে ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডও আছেন বার্সেলোনার অপেক্ষায়।

এক্ষেত্রে আবার সমস্যা হয়ে দাঁড়াতে পারে লিডস ইউনাইটেড কর্তৃপক্ষ। তারা কম করে হলেও ৭৫০ কোটি টাকা চায় তার জন্য। রাফিনিয়াকে আনতে না পারলে তবেই ডি মারিয়ার দিকে মুখ ফেরাবে কাতালানরা। আর সেই আশাতেই বসে আছেন ডি মারিয়া।

এদিকে সাবেক রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ডকে দলে ভেড়াতে জুভেন্টাস প্রাণপণ চেষ্টাই করছে। তবে ৩৪ বছর বয়সী ডি মারিয়া কোনো তাড়াহুড়ো করতে চান না। ইতালিয়ান ক্লাবটির এই আগ্রহকে স্বাগত জানালেও সিদ্ধান্ত জানাতে একটু অপেক্ষা করতে চান।

মার্কার অভিমত, ন্যু ক্যাম্প থেকে ফোনকলের আশাতেই জুভেন্টাসকে এমন অপেক্ষায় রেখেছেন তিনি। ইএসপিএনকে দেওয়া এক সাক্ষাৎকারে এই উইঙ্গার জানিয়েছেন, আপাতত ছুটিটা উপভোগ করতে চান তিনি।

ডি মারিয়ার কথা,‘জুভেন্টাস ইতালির সবচেয়ে বড় ক্লাব। যারা আমার প্রতি আগ্রহ দেখিয়েছে, তাদের মধ্যে জুভেন্টাস একটি। বর্তমানে আমি ভাবছি, কিন্তু আমার মূল মনোযোগটা পড়ে আছে পরিবারের সঙ্গে ছুটি কাটানোতেই।’

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24