রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০২:৪৮ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
পদ্মার পাড়ে দূরত্ব ঘোচার বার্তা দেওয়া কারা এই জুটি?

পদ্মার পাড়ে দূরত্ব ঘোচার বার্তা দেওয়া কারা এই জুটি?

অনলাইন ডেস্কঃ বহুল প্রতীক্ষিত পদ্মাসেতু ২৫ জুন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মাধ্যমে পদ্মার দুই পাড় মাওয়া ও জাজিরার মানুষের মধ্যে এতোদিন যে দুরত্ব ছিল তা ঘুচে গেল।

দুকূল এখন আনুষ্ঠানিকভাবে এক হয়েছে। এই আনন্দ উদযাপন করছেন সারাদেশের মানুষেরা। সংস্কৃতি অঙ্গনের মানুষেরাও ভেসেছেন এই আনন্দের স্রোতে।

তেমনই নৃত্যশিল্পী মোফাস্সাল আল আলিফ ও মাটি সিদ্দিকী জুটি তাদের কাজের মাধ্যমে পদ্মাসেতু চালুর আনন্দ প্রকাশ করেছেন। শুক্রবার (২৪ জুন) আলিফ তার ফেসবুকে কিছু ছবি পোস্ট করেন। যা ইতোমধ্যেই সামাজিকমাধ্যমে ভাইরাল।

ওই ছবিগুলোতে স্পষ্ট হয়ে উঠেছে আনন্দে দূরত্ব ঘুচে যাওয়ার আবেদন। আলিফ এর ক্যাপশনে লেখেন, দূরত্ব কমল, স্বপ্ন আজ সত্যি হলো।

এ ছবিগুলোর বিষয়ে আলিফ বলেন, এটা যৌথ কাজ। এই কাজটির মূল পরিকল্পনা করেছে ফটোগ্রাফি প্ল্যাটফর্ম মোমেন্টওয়ালা। পদ্মা সেতু উদ্বোধন নিয়ে অনেকেই যার যার জায়গা থেকে উদযাপন করছেন। এ উদযাপনে আমরাও শামিল হতে চেয়েছি, সে জন্যই কাজটি করা।

আলিফ ও মাটির যে ছবিগুলো দেখা গেছে সামাজিকমাধ্যমে, সেগুলো একটি রেস্টুরেন্টের ছাদে তোলা। এই প্রজেক্টের মূল পরিকল্পনাকারী মোমেন্টওয়ালা ফটোগ্রাফি প্ল্যাটফর্মের কর্ণধার নাজমুল হোসেন। তিনিই ছবিগুলো তুলেছেন।

বর্তমানে আলিফ জাহাঙ্গীরনগর বিশ্বাবিদ্যালয়ে লেখাপড়া করেছেন। নৃত্যের ওপর কোর্স করতে ২০১৮ সালে তিনি মুম্বাইয়ে যান। কোর্স শেষে করে ২০২০-এ ঢাকায় ফেরেন। এখন তিনি নাচ শেখান এবং বিভিন্ন আয়োজনে প্রফেশনালি কাজ করছেন।

ছবিতে আলিফের সহশিল্পী মাটি সিদ্দিকী। তারা দুজন জুটি হয়ে অনেক দিন ধরেই একসঙ্গে কাজ করেছেন।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24