বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
তারেক-জোবাইদার দুর্নীতির মামলা চলবে

তারেক-জোবাইদার দুর্নীতির মামলা চলবে

অনলাইন ডেস্কঃ তারেক ও জোবাইদা পলাতক কি না এবং তাদের পক্ষে আইনজীবীরা শুনানি করতে পারবেন কি না, সে বিষয়ে রিটের রায়ের দিন ঠিক করা হয় গত ১৯ জুন। ঘোষণা অনুযায়ী রোববার রায় দেয়া হয়।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবাইদা রহমানের পক্ষে করা রিট গ্রহণযোগ্য নয় বলে খারিজ করে দিয়েছে হাইকোর্ট। এর ফলে দুজনের নামে দুর্নীতির মামলা চলবে বলে জানিয়েছেন আইনজীবীরা। বিচারপতি নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কাজী ইজারুল হক আকন্দের হাইকোর্ট বেঞ্চ রোববার রিট খারিজ করে। আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক। তারেক ও জোবাইদার পক্ষে ছিলেন আইনজীবী এ জে মোহাম্মদ আলী, জয়নুল আবেদীন ও ব্যারিস্টার কায়সার কামাল।

তারেক ও জোবাইদা পলাতক কি না এবং তাদের পক্ষে আইনজীবীরা শুনানি করতে পারবেন কি না, সে বিষয়ে রিটের রায়ের দিন ঠিক করা হয় গত ১৯ জুন। ঘোষণা অনুযায়ী রোববার রায় দেয়া হয়।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24