রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:০২ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
কবরস্থানের ঝোপে পড়েছিল স্কুলছাত্রী জান্নাতের লাশ

কবরস্থানের ঝোপে পড়েছিল স্কুলছাত্রী জান্নাতের লাশ

অনলাইন ডেস্কঃ ফেনীর দাগনভূঞায় মিফতাহুল জান্নাত অপ্রা নামে পাঁচ বছরের এক শিশুকে গাছের লতার সঙ্গে ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলার জায়লস্কর ইউপির দক্ষিণ নেয়াজপুর গ্রামের নেয়াজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছন থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত শিশু অপ্রা একই এলাকার বক্সআলী ভূঞা বাড়ির ওসমান গনির মেয়ে ও নেয়াজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিকের শিক্ষার্থী।

নিহত শিশুর ফুপু তোহুরা আক্তার বিউটি জানান, বাড়ির পাশেই নেয়াজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে ক্লাসের ফাঁকে পানি খাওয়ার জন্য বেরিয়ে নিখোঁজ হয় শিশু অপ্রা। পরে অনেক খোঁজাখুঁজির পর বিদ্যায়লের পেছনে কবরস্থানের ঝোপের মধ্যে গাছের সঙ্গে লাশ ঝুলন্ত দেখতে পাওয়া যায়। খবর পেয়ে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

সোনাগাজী ও দাগনভূঞা থানার সার্কেল অফিসার মাসকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্ত শেষ না পর্যন্ত এ ব্যাপারে বিস্তারিত জানানো যাচ্ছে না। তবে প্রাথমিক ধারণা করা যাচ্ছে শিশুটিকে শারীরিক নির্যাতনের পর হত্যা করা হয়েছে।

এদিকে শিশু অপ্রাকে হত্যার ঘটনায় এলাকায় শোকের মাতম চলছে। স্থানীয়রা ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

দাগনভূঞা থানার ওসি মো. হাসান ইমাম বলেন, ময়নাতদন্তের রির্পোট হাতে পেলে ঘটনার মূল কারণ জানা যাবে। তবুও ঘটনার ক্লু উদঘাটনে পুলিশের একাধিক টিম কাজ করছে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24