রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০২:৪৬ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
নেত্রকোনায় ‘কাঠের তৈরি পদ্মা সেতু’

নেত্রকোনায় ‘কাঠের তৈরি পদ্মা সেতু’

অনলাইন ডেস্কঃ পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে নেত্রকোনায় বর্ণাঢ্য আয়োজন করা হয়েছে, বানানো হয়েছে পদ্মা সেতুর আদলে কাঠের সেতু। জেলা প্রশাসন আয়োজিত নেত্রকোনায় ‘পদ্মা সেতুর’ আদলে বানানো মঞ্চে হয়েছে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এসময় জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, ‘পদ্মা সেতু আমাদের আত্মর্যাদার প্রতীক এই পদ্মা সেতু। আমাদের সততার প্রতীক। আমাদের নেতৃত্বের প্রতীক এই  সেতু। প্রধানমন্ত্রী সেই নেতৃত্ব বহন করে চলেছেন। এটি আমাদের অহংকার। অনেক ষড়যন্ত্রের পর এই সেতু আজ দাঁড়িয়েছে। এটি শুধুমাত্র দক্ষিণ পশ্চিমাংশের মানুষের উপকার হবে না। এটি সারা দেশের অর্থনীতিকে বদলে দেবে।’

সভায় জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. আকবর আলী মুনসী, জেলা আওয়ামী লীগের সভাপতি মো. মতিয়র রহমান খান, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র  বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খান, জেলা পরিষদ প্রশাসক প্রশান্ত কুমার রায় ও সাবেক মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার নুরল আমিন।

আজ শনিবার সকাল ১০ টা থেকে জেলার ঐতিহাসিক মোক্তাপাড়া মাঠের মুক্তমঞ্চে অনুষ্ঠানে জেলার বিভিন্ন উপজেলা থেকে মানুষজন এসে জড় হয়, এতে মিলনমেলায় পরিণত হয় জনসভাস্থল। সমাগম হয় হাজারো মানুষের।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24