সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৩:৪৩ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
বাঁধভাঙা উচ্ছ্বাসে তিন দিনের উৎসবে মেতেছে বরিশালবাসী

বাঁধভাঙা উচ্ছ্বাসে তিন দিনের উৎসবে মেতেছে বরিশালবাসী

অনলাইন ডেস্কঃ বহুল প্রতিক্ষিত পদ্মা সেতুর উদ্বোধনকে উদযাপন করতে বরিশালে বর্ণাঢ্য অনুষ্ঠান শুরু করেছে জেলা ও বিভাগীয় প্রশাসন। সকালে রেঞ্জ ডিআইজি, মেট্রোপলিটন পুলিশ ও জেলা প্রশাসনের উদ্যোগে পৃথক পৃথক র‌্যালী করে শিল্পকলা একাডেমিতে গিয়ে মিলিত হয়। সেখানে আলোচনা সভা, পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান বড় পর্দায় সরাসরি উপভোগ এবং দোয়া অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মো. আমিন-উল-আহসান। সকাল ৮টায় বরিশাল জেলা পুলিশ লাইন্স থেকে রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামানের নেতৃত্বে, সাড়ে ৮টায় বরিশাল মেট্রোপলিটন পুলিশ লাইন্সের গেট থেকে ভারপ্রাপ্ত কমিশনার প্রলয় চিসিমের নেতৃত্বে এবং সকাল ৯টায় জেলা প্রশাসনের উদ্যোগে সার্কিট হাউস থেকে র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শিল্পকলা একাডেমিতে শেষ হয়।

প্রধান অতিথির বক্তৃতায় বিভাগীয় কমিশনার আমিন উল আহসান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর হাতে বাংলাদেশ আবার মাথা উঁচু করে দাঁড়িয়েছে। অদম্য এই বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা ছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তারই সুযোগ্য কন্যা দেশকে উন্নয়নের স্বর্ণ শিখরে নিয়ে যাচ্ছেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার প্রলয় চিসিম, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো. ওয়াহেদুর রহমান, রেঞ্জের অতিরিক্ত ডিআইজি এ কে এম এহসান উল্লাহ্, বরিশালের জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, জেলার পুলিশ সুপার মো. মারুফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা কে এস এ মহিউদ্দিন মানিক বীর প্রতীক প্রমুখ।

জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার বলেছেন, পদ্মা সেতুুর কারণে সবচেয়ে উপকার পাব বরিশালের মানুষ। এই সেতু উদ্বোধনের মধ্য দিয়ে এই অঞ্চলের মানুষের সার্বিক উন্নয়নের সূচনা হলো। তাই দিনটিকে স্মরণীয় করে রাখতে তিন দিনের অনুষ্ঠানের আয়োজন রয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠান ছাড়াও আজ সন্ধ্যা সোয়া ৭টায় বঙ্গবন্ধু উদ্যানে আতশবাজি ও লেজার প্রদর্শনী, রাত ৮টায় বঙ্গবন্ধু উদ্যান ও শিল্পকলা একাডেমিতে সাংস্কৃতিক অনুষ্ঠান, রোববার (২৬ জুন) ও পরের দিন সোমবার (২৭ জুন) ট্রাক শোর মাধ্যমে বাউল গান পরিবেশন করা হবে। সেই সঙ্গে শিল্পকলা একাডেমিতে চিত্রাঙ্কন, কবিতা আবৃত্তি, লোক সংগীত ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24