বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:০৫ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
পদ্মা সেতুর উদ্বোধনে গিয়ে যা বললেন নায়ক রিয়াজ

পদ্মা সেতুর উদ্বোধনে গিয়ে যা বললেন নায়ক রিয়াজ

অনলাইন ডেস্কঃ বাংলাদেশের সবচেয়ে বড় যোগাযোগ প্রকল্প পদ্মা সেতুর উদ্বোধন হয়ে গেছে। শনিবার (২৫ জুন) মাওয়া প্রান্তে টোল পরিশোধ শেষে উদ্বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচনের মাধ্যমে সেতুর আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ঐতিহাসিক এই মুহূর্ত সামনে থেকে দেখেছেন চিত্রনায়ক রিয়াজ। তাই ভীষণ উচ্ছ্বসিত তিনি। পদ্মা সেতু উদ্বোধনের আগ মুহূর্তে লেখক আনিসুল হকের ফেসবুক লাইভে যুক্ত হয়ে রিয়াজ তার অনুভূতি প্রকাশ করেছেন।

তিনি বলেন, ‘আজ অত্যন্ত আনন্দের একটা দিন। আমাদের স্বপ্নের পদ্মা সেতু বাস্তবে রূপ নিয়েছে। আমাদের পদ্মা সেতুর উদ্বোধন হচ্ছে। আমি মনে করি, এই সেতু বাংলাদেশের গৌরব। এই গৌরব যার হাত ধরে এসেছে, কৃতজ্ঞতা সেই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। উনি প্রমাণ করেছেন, আমরা হারতে শিখিনি, হারতে জানি না। ’

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে রিয়াজ ছাড়াও দেশের বিনোদন জগতের আরো অনেকে উপস্থিত ছিলেন। এর মধ্যে আছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, চিত্রনায়িকা নিপুণ আক্তার, অভিনেত্রী-ব্যবসায়ী শমী কায়সার, আফসানা মিমি, জায়েদ খান, গীতিকার কবির বকুল প্রমুখ।

উল্লেখ্য, বাংলাদেশের বহুদিনের স্বপ্ন পদ্মা সেতু। বিশেষ করে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের জন্য এই সেতু যেন আশীর্বাদ। কেননা এর মাধ্যমে রাজধানীর সঙ্গে তাদের যোগাযোগে অবিস্মরণীয় অগ্রগতি আসবে। যা দেশের সার্বিক অর্থনীতিতেও রাখবে বিরাট ভূমিকা।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24