রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:০৭ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
পদ্মাসেতু উদ্বোধন, মুক্ত আকাশে উড়ল ২০০ কবুতর

পদ্মাসেতু উদ্বোধন, মুক্ত আকাশে উড়ল ২০০ কবুতর

অনলাইন ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্নের পদ্মাসেতুর উদ্বোধন ঘোষণার সঙ্গে সঙ্গে বরগুনা সার্কিট হাউস মাঠে রং বেরঙের ২০০ কবুতর অবমুক্ত করা হয়েছে। এ সেতু উদ্বোধনের মধ্য দিয়ে স্বপ্নের দ্বার খুলল দেশের দক্ষিণাঞ্চলের মানুষের।

শনিবার দুপুর ১২টার দিকে পদ্মাসেতু উদ্বোধন করা হয়। পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বর্ণাঢ্য এ অনুষ্ঠানের আয়োজন করেছে বরগুনা জেলা প্রশাসন। অনুষ্ঠানের অংশ হিসেবে ২০০ কবুতর উড়িয়ে দিনটি স্মরণীয় করে রাখল বরগুনাবাসী।

বরগুনা-১ আসনের এমপি ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, ডিসি হাবিবুর রহমান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং চেম্বার অব কমার্সের সভাপতি জাহাঙ্গীর কবির পায়রা অবমুক্ত করেন। এরপর একসঙ্গে ২০০ কবুতর ডানা মেলে আকাশে ওড়ে। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসন কর্মকর্তারা ও আওয়ামী লীগের নেতারা।

 পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বরগুনায় বর্ণাঢ্য অনুষ্ঠান

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বরগুনায় বর্ণাঢ্য অনুষ্ঠান

জাহাঙ্গীর কবির বলেন, দক্ষিণবঙ্গের মানুষের স্বপ্ন পূরণ হলো আজ। উন্নয়নের নতুন দিগন্ত খুলল। প্রধানমন্ত্রী নিন্দুকদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন আমরাও পারি। এখন থেকে সবদিক থেকে সমৃদ্ধ হবে আমাদের জনপদ।

ডিসি হাবিবুর রহমান বলেন, আজ স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই সেতুতে জড়িয়ে আছে দক্ষিণ জনপদের আবেগ ও বহু স্বপ্ন। এই মাহেন্দ্রক্ষণকে স্মরণীয় করে রাখতে ২০০ কবুতর উড়িয়েছে জেলাবাসী।

এর আগে সকাল ৮টায় বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করে জেলা আওয়ামী লীগ ও কমিউনিটি পুলিশিং। এরপর বেলা সাড়ে ১১টায় সার্কিট মাঠে মাওয়া প্রান্ত থেকে ভার্চুয়ালি সরাসরি পদ্মা সেতুর উদ্বোধন উপভোগ করে বরগুনার হাজার হাজার মানুষ। এরপর সন্ধ্যায় সার্কিট হাউস মাঠ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

এজেড এন বিডি ২৪/ রেজা 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24