রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০২:৪০ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
যত টাকা টোল দিলেন প্রধানমন্ত্রী

যত টাকা টোল দিলেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্কঃ স্বপ্নের পদ্মাসেতুতে প্রথম টোল দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেতু পার হওয়ার সময় তিনি মোট ১৬ হাজার ৪০০ টাকা টোল দিয়েছেন। এর মধ্যে নিজের গাড়ির জন্য দিয়েছেন ৭৫০ টাকা। প্রধানমন্ত্রীর গাড়িবহরে ১৮টি গাড়ি ছিল।

শনিবার দুপুর ১২টার একটু আগে মাওয়ায় পদ্মাসেতু উদ্বোধন করেন তিনি। এরপর পদ্মাসেতু পাড়ি দিয়ে জাজিরা প্রান্তে যান প্রধানমন্ত্রী। কর্মকর্তারা জানান, পদ্মাসেতু আজ যানবাহন চলাচলের জন্য উদ্বোধন করা হলেও আগামীকাল সকাল ছয়টায় সর্বসাধারণের যান চলাচলের জন্য খুলে দেওয়া হবে।

এর আগে, শুক্রবার পদ্মা বহুমুখী সেতুর টোল প্লাজার জন্য মাওয়া প্রান্তে টোল প্লাজা অতিক্রম করে কিছু পাবলিক গাড়ি নিয়ে পরীক্ষা চালায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। পরীক্ষামূলক যানচলাচল প্রক্রিয়া সাতদিন ধরে হয়। কর্তৃপক্ষ এ সময়ের মধ্যে টোল নেয়া এবং স্লিপ দেওয়ার প্রক্রিয়াটির মহড়া দেয়।

এর আগে দুপুর ১২টার দিকে মাওয়া প্রান্তে ফলক উন্মোচনের মাধ্যমে পদ্মা সেতুর আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে উদ্‌বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে পদ্মাসেতুর উদ্‌বোধন করেন প্রধানমন্ত্রী। এর আগে তিনি সেখানে মোনাজাতে যোগ দেন।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24