রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৪৫ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ডিএমপির আনন্দ র‍্যালি

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ডিএমপির আনন্দ র‍্যালি

অনলাইন ডেস্কঃ স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বর্ণাঢ্য আনন্দ র‍্যালির আয়োজন করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। শনিবার (২৫ জুন ) সকালে ডিএমপির সুসজ্জিত ব্যান্ড দলের সুমধুর ছন্দে এ আনন্দ র‌্যালি ক্যাপ্টেন মনসুর আলী সরণির ডিএমপি হেডকোয়ার্টার্স থেকে শুরু হয়ে রাজারবাগ পুলিশ লাইন্সে গিয়ে শেষ হয়।

সুসজ্জিত ডিএমপির অশ্বারোহী দল ও মোটরকেডের সমন্বয়ে ডিএমপির ৫০টি থানার কমিউনিটি পুলিশের নেতৃবৃন্দ বর্ণাঢ্য এ আনন্দ র‌্যালিতে অংশগ্রহণ করেন।

বর্ণাঢ্য এ পদযাত্রা শেষে রাজারবাগ অডিটোরিয়ামে শুভেচ্ছা বক্তব্যে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) মীর রেজাউল আলম বলেন, আজকের দিনটি ১৮ কোটি বাঙালির জীবনে  স্মরণকালের আনন্দের দিন। প্রধানমন্ত্রীর দূরদৃষ্টি সম্পন্ন বলিষ্ঠ নেতৃত্বে আজ স্বপ্নের পদ্মা সেতু বাস্তবায়ন হয়েছে। পদ্মা সেতুর মাধ্যমে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে পরিচিত হচ্ছে। পুরো জাতির আনন্দের সাথে আমরাও এ আয়োজনের মাধ্যমে অংশীদার হয়েছি। এ অর্জনের কারণে বাংলাদেশ বহুদূর এগিয়ে যাবে।

ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) কৃষ্ণ পদ রায় বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহ্বানে রাজারবাগের এ পবিত্র ভূমি থেকে সশস্ত্র যুদ্ধের প্রথম প্রতিরোধ বুলেট ছুড়েছিল বাংলাদেশ পুলিশ। প্রধানমন্ত্রীর নেতৃত্বে সেই পবিত্র ভূমি থেকে আমরা আজ আরেক ঐতিহাসিক গৌরবোজ্জ্বল স্বপ্ন জয়ের সাক্ষী হলাম।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নামে স্বপ্নের পদ্মা সেতুর নামকরণ করা না হলেও তার দৃঢ় প্রত্যয় নেতৃত্বে পদ্মা সেতু বাস্তবায়ন হওয়ায় তার নাম প্রজন্মের পর প্রজন্ম মনে রাখবে।

এ সময় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) এ কে এম হাফিজ আক্তার, অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মো. আসাদুজ্জামান প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24