রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:০৪ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সমাবেশে আগতদের পানি দিচ্ছে র‌্যাব

সমাবেশে আগতদের পানি দিচ্ছে র‌্যাব

মাদারীপুরঃ পদ্মা সেতু উদ্বোধন। আনন্দে ভাসছে দক্ষিণাঞ্চলবাসী। ফরিদপুরের ভাঙ্গা থেকে কাঁঠালবাড়ীয়া পর্যন্ত পথে পথে দলে দলে হাজার হাজার মানুষ। শিবচরের বাংলাবাজার ইলিয়াস আহমেদ চৌধুরী ঘাটে প্রধানমন্ত্রীর জনসভায় অংশ নিতে দলে দলে মানুষের পদযাত্রা। সমাবেশে আসা এসব সাধারণ মানুষের মাঝে পানি বিতরণ করছে র‌্যাব। বিআইডব্লিউটিএর অফিসের সামনে থেকে লঞ্চে আসা সাধারণ মানুষের মাঝে এই পানির বোতল বিতরণ করছে র‌্যাব-৮ এর বরিশালের টিম।

র‌্যাব সূত্রে জানা গেছে, র‌্যাব ৮ বরিশালের অধিনায়ক ডিআইজি মো. জামিল হাসানের নেতৃত্বে শনিবার (২৫ জুন) সকাল থেকেই অসংখ্য মানুষের মাঝে পানির বোতল বিতরণ করছেন র‌্যাব সদস্যরা।

বরিশাল থেকে সমাবেশে থাকা সাধারণ মানুষেরা বলেন, লঞ্চ থেকে নেমে সমাবেশের পথে যাওয়ার সময় দেখলাম র‌্যাবের সদস্যরা পানি বিতরণ করছে। গরমের মধ্যে হঠাৎ পানির বোতল পেয়ে আমরা অভিভূত।

র‌্যাব সদস্যরা জানায়, দক্ষিণাঞ্চলের বিভিন্ন জেলা থেকে আসা লোকজনের তৃষ্ণা নিবারণের জন্য আমরা সকাল থেকেই পানির বোতল দিচ্ছি। ইতোমধ্যে কয়েক হাজার বোতল পানি দেওয়া হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ বলেন, আমাদের সদস্যরা সারাদিনই পানি বিতরণ করবে। অনেক পানির বোতল রয়েছে। যা সমাবেশে আসা মানুষের মাঝে বিতরণ করা হচ্ছে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24