রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৩৪ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
খালেদা জিয়ার উদ্দেশে প্রধানমন্ত্রী ‘আসুন, দেখে যান পদ্মা সেতু হয়েছে কীনা’

খালেদা জিয়ার উদ্দেশে প্রধানমন্ত্রী ‘আসুন, দেখে যান পদ্মা সেতু হয়েছে কীনা’

অনলাইন ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ২০০১ সালে পদ্মা সেতুর ভিত্তিপ্রস্তর নির্মাণ করেছিলাম। খালেদা জিয়া এসে তার কাজ বন্ধ করে দিয়েছিল। আমরা ২০০৯ সালে এসে আবার পদ্মা সেতু নির্মাণ কাজ শুরু করি। তারা কী বলেছিল- আওয়ামী লীগ কোনদিন পদ্মা সেতু নির্মাণ করতে পারবে না। তিনি বলেন, খালেদা জিয়াকে জিজ্ঞাসা করি, আসুন দেখে যান পদ্মা সেতু নির্মাণ হয়েছে কীনা? এসময় তিনি আরও বলেন, যারা পদ্মা সেতু নির্মাণে বাধা দিয়েছিল তাদের উপযুক্ত জবাব দিয়েছি।

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন শেষে শিবচরের কাঁঠালবাড়ি ঘাটের জনসভায় এসব কথা বলেন প্রধানমন্ত্রী। আজ দুপুর ১২টায় মাওয়া প্রান্তে পদ্মা সেতুর উদ্বোধন শেষে গাড়িতে করে সেতু পাড়ি দেন তিনি। এরপর জাজিরাপ্রান্তে পদ্মা সেতুর দ্বিতীয় ফলক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। সেখান থেকে গাড়িতে করে দুপুর একটায় কাঁঠালবাড়ির জনসভাস্থলে উপস্থিত হন তিনি।

প্রধানমন্ত্রী আরও বলেন, এই সেতুর কারণে ২১ জেলার মানুষের ভাগ্য বদলে যাবে। বন্যার সঙ্গে আমাদের বসবাস।

সিলেটে বন্যা হয়েছে আমরা সেখানে ত্রাণ পাঠিয়েছি। বাংলাদেশে একটি মানুষও গৃহহীন, ভূমিহীন থাকবে না। পদ্মা সেতুর কারণে যারা ঘর হারিয়েছেন তাদের সকলকে আমরা ঘর করে দিয়েছি। বাংলাদেশের মানুষের ভাগ্য উন্নয়ন করে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করব এটাই আমাদের প্রতীজ্ঞা।

শেখ হাসিনা বলেন, বাবা, মা, ভাই সব হারিয়ে পেয়েছি আপনাদের। আপনাদের মাঝেই আমি ফিরে পেয়েছি বাবার স্নেহ, মায়ের স্নেহ, ভাইয়ের স্নেহ। আপনাদের পাশেই আছি। আপনাদের অধিকার প্রতিষ্ঠার জন্য, ভাগ্য উন্নয়নের জন্য যেকোন ত্যাগ স্বীকার করতে প্রস্তুত এই ওয়াদা আমি দিয়ে গেলাম। আপনাদের জন্য প্রয়োজনে আমি আমার নিজের জীবনটাও দিয়ে দেব। ভাষণ শেষে তিনি, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগান দেন।

এদিকে জনসভাস্থল জনসমুদ্রে পরিণত হয়েছে। ভোর থেকে বাস, ট্রাক লঞ্চে করে বিভিন্ন জেলার মানুষ জনসভাস্থলে জড়ো হন।

 

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24