বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৮:২২ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
প্রেমের টানে ভাগনিকে নিয়ে মামা উধাও

প্রেমের টানে ভাগনিকে নিয়ে মামা উধাও

অনলাইন ডেস্কঃ প্রেমের টানে ঘর ছেড়ে পালিয়ে গিয়ে কিশোরী ভাগনিকে একাধিকবার ধর্ষণের অভিযোগ ওঠেছে মামা আনোয়ার হোসেন নামে স্থানীয় এক যুবকের বিরুদ্ধে।

ঘটনার ১২ দিন পর ওই কিশোরীকে উদ্ধার ও যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ময়মনসিংহের গৌরীপুরে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে ২৪ জুন গৌরীপুর থানায় এ ঘটনায় মামলা করেছেন।

অভিযুক্ত আনোয়ার হোসেন এ উপজেলার বোকাইনগর এলাকার আব্দুল খালেকের ছেলে। ভিকটিম কিশোরী স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির ছাত্রী। আনোয়ার হোসেন ওই কিশোরীর দুঃসম্পর্কের মামা হয়।

জানা যায়, এক বছর ধরে ওই কিশোরীর সঙ্গে আনোয়ার হোসেনের প্রেমের সম্পর্ক চলে আসছিল। ১১ জুন বিকেলে স্কুলের পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে স্থানীয় রামগোপালপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে ওই কিশোরীকে ভুল বুঝিয়ে সিএনজি চালিত অটোরিকশা করে রাজধানীর একটি এলাকায় নিয়ে যান আনোয়ার হোসেন। পরবর্তীতে তাকে ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বিসকা এলাকার এক আত্মীয়ের বাড়িতে রেখে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে ওই যুবক।

এদিকে অভিযোগের প্রেক্ষিতে গৌরীপুর থানার পুলিশ উল্লেখিত এলাকায় অভিযান চালিয়ে কিশোরীকে উদ্ধার ও ঘটনার সঙ্গে জড়িত যুবককে আটক করে।

গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। উদ্ধারকৃত কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24