বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৬:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
স্কুলপথে প্রেম, সরল মনে নদী দেখতে গিয়ে হারালেন সম্ভ্রম

স্কুলপথে প্রেম, সরল মনে নদী দেখতে গিয়ে হারালেন সম্ভ্রম

অনলাইন ডেস্কঃ ঢাকার ধামরাইয়ে প্রেমিকাকে নদী দেখানোর কথা বলে রিসোর্টে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে আলামিন হোসেন নামে এক প্রেমিকের বিরুদ্ধে।

শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। অভিযুক্ত আলামিন উপজেলার চরচৌহাট এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে।

স্বজনরা জানান, সপ্তম শ্রেণিতে পড়ুয়া ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে আলামিনের। এ সুবাদে প্রেমিকাকে নদী দেখানোর কথা বলে শুক্রবার সকালে একটি রিসোর্টে নিয়ে যান আলামিন। এরপর একাধিকবার ধর্ষণ করেন। দুপুর পর্যন্ত রিসোর্টে থাকেন তারা। বিষয়টি কাউকে না বলতে প্রেমিকাকে প্রাণনাশের হুমকিও দেন প্রেমিক।

ভুক্তভোগী স্কুলছাত্রী বলেন, স্কুলে আসা-যাওয়ার পথে আলামিনের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ সুবাদে আমাকে নদী দেখানোর কথা বলে শুক্রবার সকালে রওনা হন। এরপর দুপুরের দিকে শহর অঞ্চলের একটি রিসোর্টে নিয়ে যান। সেই শহর ও রিসোর্ট চিনি না। সেখানে একটি কক্ষে নিয়ে একাধিকবার ধর্ষণ করেন। এ ঘটনা কাউকে না বলার জন্য আমার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেওয়ারও হুমকি দেন আলামিন। পরে বিকেলে বাড়ি ফিরেই পরিবারের লোকজনকে বিষয়টি জানাই।

এ ব্যাপারে সাবেক ইউপি মেম্বার মো. জাকির হোসেন বলেন, যে ঘটনায় ঘটুক না কেন মেয়েটি বাচ্চা মানুষ। তাই তার ভবিষ্যৎ নষ্ট করা যাবে না। এজন্য স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করেছি।

কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মো. মনিরুজ্জামান বলেন, ধর্ষণের বিষয়ে কেউ এখন পর্যন্ত আমাদের কাছে কোনো অভিযোগ করেননি। বিষয়টি খোঁজখবর নিয়ে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24