শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
এবার নেত্রকোণায় ৩ শিশুর নাম রাখা হলো স্বপ্ন-পদ্মা-সেতু

এবার নেত্রকোণায় ৩ শিশুর নাম রাখা হলো স্বপ্ন-পদ্মা-সেতু

অনলাইন ডেস্কঃ এবার বন্যাদুর্গত নেত্রকোণায় রুমেলা আক্তার হাসি নামে এক প্রসূতি একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন। গতকাল বৃহস্পতিবার (২৪ জুন) রাতে নেত্রকোণা জেলা শহরের মুক্তারপাড়া এলাকার সেন্ট্রাল প্রাইভেট হাসপাতালের একসঙ্গে তিন শিশুর জন্ম হয়।

স্বপ্নের পদ্মা সেতুর সঙ্গে মিল রেখে তিন শিশুর নাম রাখা হয়েছে স্বপ্ন, পদ্মা ও সেতু। সিজারের মাধ্যমে শিশু তিনটি প্রসব করান সেন্ট্রাল প্রাইভেট হাসপাতালের চিকিৎসক ডা. আফরিন সুলতানা।

শুক্রবার (২৪ জুন) সন্ধ্যায় ডা. আফরিন সুলতানা এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, বর্তমানে তিনজন শিশুই ভালো আছে এবং শিশুদের মা রুমেলা আক্তার হাসিও সুস্থ রয়েছেন। তাদের কোনো সমস্যা নেই। শিশুরা স্বাভাবিক ভাবেই মায়ের বুকের দুধ খাচ্ছে।

জানা গেছে, প্রসূতি রুমেনা আক্তার হাসি জেলার মোহনগঞ্জ উপজেলার মাঘান শিয়াধার ইউনিয়নের খুরশিমুল দাসপাড়া গ্রামের শেখ সাদীর স্ত্রী। তবে বর্তমানে তারা মোহনগঞ্জ পৌর শহরে স্থায়ীভাবে বসবাস করে আসছেন। বৃহস্পতিবার তার স্ত্রীর প্রসব ব্যথা শুরু হলে তাকে নেত্রকোণা শহরের সেন্ট্রাল প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। পরে ওই হাসপাতালে সিজারের মাধ্যমে তাদের তিন কন্যা সন্তানের জন্ম হয়। যমজ তিন শিশুর জন্মের পর পরিবারের লোকজন সখ করে নাম রাখেন স্বপ্ন,পদ্মা ও সেতু।

এ নিয়ে কথা হলে প্রসূতির স্বামী শেখ সাদী জানান, পাঁচ বছর আগে আমাদের বিয়ে বিয়ে হলেও সন্তান হচ্ছিল না। জমজ এ তিন শিশুই আমাদের প্রথম সন্তান।

এ বিষয়ে সেন্ট্রাল প্রাইভেট হাসপাতালের ব্যবস্থাপক মো. এনামুল লতিফ বলেন, প্রসব ব্যথা নিয়ে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় রুমেলা আক্তার হাসি আমাদের হাসপাতালে ভর্তি হন। পরে সিজারের মাধ্যমে ওই তিন যমজ শিশুর জন্ম হয়।

এর আগে গত শুক্রবার (১৭ জুন) নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় একসঙ্গে তিন শিশুর জন্ম হয়। তাদের নাম রাখা হয় স্বপ্ন, পদ্মা ও সেতু। পরে বৃহস্পতিবার (২৩ জুন) সকালে বরিশালে এক প্রসূতি এক সঙ্গে তিন কন্যা সন্তানের জন্ম দেন। ওই শিশুদেরও নাম রাখা হয় স্বপ্ন, পদ্মা ও সেতু।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24