বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ফেসবুকে এলো প্রফেশনাল মুড, যেভাবে চালু করবেন

ফেসবুকে এলো প্রফেশনাল মুড, যেভাবে চালু করবেন

তথ্যপ্রযুক্তি ডেস্ক:ফেসবুকে এলো প্রফেশনাল মুড নামের নতুন একটি আপডেট। যা ব্যবহারকারীদের বেশ চমকে দিয়েছে। এই আপডেটের ফলে ফেসবুক অ্যাকাউন্টও পেজ-এর মতো দেখা যাবে। শুধু তাই অ্যাকাউন্ট প্রফেশনাল হলে টাকা আয়ও করা যাবে।

ফেসবুক প্রফেশনাল মুড কি?

ফেসবুক প্রফেশনাল মুড হলো মেটার একটি জনপ্রিয় নতুন ফিচার। এটির মাধ্যমে আপনি নিজের ফেসবুক অ্যাকাউন্টকে অন্যদের থেকে আলাদা দেখতে পারবেন। এতে ফলোয়ার অপশনটি সব থেকে উপরে দেখাবে।

ফেসবুকের প্রফেশনাল মুড অনেকটা ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ক্রিয়েটর মুডের মতোই। ফেসবুক পেজে আমরা যেসব টুলস দেখতে পাই, ফেসবুক প্রফেশনাল মুড চালু করার ফলে ব্যক্তিগত প্রোফাইলেও একই রকম টুল দেখা যাবে।

ফেসবুক প্রফেশনাল মুড চালু করার উপায়

ফেসবুক প্রফেশনাল মুড চালু করতে হলে আপনাকে অফিসিয়াল ফেসবুক অ্যাপসে প্রবেশ করতে হবে। আপনি যদি এটির জন্য উপযোগী হন তাহলে ফেসবুক আপনাকে একটি পপআপ শো করবে প্রথমেই। এখান থেকেই পেয়ে যাবেন মুড চেঞ্জ করার অপশন।

আর যদি পপআপ না দেখায় তাহলে আপনি নোটিফিকেশন চেক করতে পারেন। ফেসবুকের পক্ষ থেকে অনেককেই এরই মধ্যে নোটিফিকেশন পাঠানো হয়েছে। এতে নোটিফিকেশনটি চেক করে সেখান থেকে Turn on অপশনে ক্লিক করে ফেসবুক প্রফেশনাল মুড চালু করা যাবে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24