রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:০৮ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
চলন্ত একতা এক্সপ্রেসে জন্ম নিল ফুটফুটে শিশু

চলন্ত একতা এক্সপ্রেসে জন্ম নিল ফুটফুটে শিশু

অনলাইন ডেস্কঃ ঢাকা থেকে ছেড়ে যাওয়া আন্তঃনগর ট্রেন একতা এক্সপ্রেসে এক শিশুর জন্ম হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে ছেলে সন্তানের জন্ম দেন জেসমিন আক্তার (২৬) নামের এক নারী। মা ও শিশু দুজনের শারীরিক অবস্থা ভালো রয়েছে বলে জানা গেছে।

ওই ট্রেনের যাত্রী ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) রেজিস্ট্রার ডা. রাফসান জানি বলেন, ‘আমি ট্রেনে করে জয়পুরহাট ফিরছিলাম। ওই প্রসূতির বাড়ি জয়পুরহাটের কালাই থানাধীন মোলামগাড়ি গ্রামে। তাঁর স্বামীর নাম তৌহিদুল হক। তিনি পেশায় আন্তঃনগর ট্রেনের আনসার সদস্য।’

দিনাজপুর জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এরশাদুল হক ভূঁইয়া জানান, স্বামী ও প্রসূতি একতা এক্সপ্রেসের ‘ছ’ বগির ৭২ ও ৭৩ নম্বর সিটে বসে আসছিলেন। সন্তান প্রসবের পর জয়পুরহাট সদর হাসপাতালের গাইনি ওয়ার্ডে মা ও নবজাতককে ভর্তি করা হয়েছে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24